1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
কুৃষ্টিয়া ভেড়ামারায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নাসিম উদ্দীন স্টাফ রিপোটারঃ - দৈনিক সংবাদের কাগজ
২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| বৃহস্পতিবার| রাত ৪:০১|

কুৃষ্টিয়া ভেড়ামারায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নাসিম উদ্দীন স্টাফ রিপোটারঃ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, জুলাই ২১, ২০২২,
  • 65 Time View

কুষ্টিয়া ভেড়ামারায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন দুজন। আজ মঙ্গলবার বিকেল ৫টার দিকে ভেড়ামারা-দৌলতপুর সড়কের হাওয়া খালি মাঠ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-পাবনার ঈশ্বরদী উপজেলার নারিচা গ্রামের শাহ আলমের ছেলে খিলক্ষেত নেভির অফিস সহকারী মারুফুল আলম পিয়াস (২৭) ও মিরপুর ধুবইল ইউনিয়নের বরিয়া গ্রামের মৃত হামিদ মোল্লার ছেলে সাজ্জাদ হোসেন সজিব (২২)।

গুরুতর আহতরা হলেন-দৌলতপুর উপজেলার জয়রামপুর গোরস্থান পাড়ার কামাল হোসেনের ছেলে কাজল (১৮) ও একই গ্রামের মৃত নিজাম উদ্দিনের ছেলে বাপ্পি (২০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভেড়ামারা-দৌলতপুর সড়কের হাওয়া খালি মাঠ নামক স্থানে বিকেল ৫টার দিকে বেপরোয়া গতির দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় চারজন মোটরসাইকেল আরোহী সড়কের ওপর ছিটকে পড়ে।

স্থানীয়রা ফায়ার সার্ভিস টিম ও পুলিশকে খবর দেয়। তাঁরা এসে আহতদের উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আহতদের কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় পিয়াস ও সজিবের মৃত্যু হয়।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, ‘হাওয়া খালি নামক এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চার আরোহী গুরুতর আহত হয়। তাদেরকে ফায়ার সার্ভিসের সহযোগিতায় কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। পিয়াস ও সজিব নামে দুজন চিকিৎসারত অবস্থায় মারা গেছে।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST