1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
দৈনিক গনকথা ২য় বর্ষে পদার্পণ উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত - দৈনিক সংবাদের কাগজ
৯ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ২৫শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| মঙ্গলবার| সকাল ১১:১৯|

দৈনিক গনকথা ২য় বর্ষে পদার্পণ উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : বুধবার, ডিসেম্বর ১৩, ২০২৩,
  • 32 Time View

বাগেরহাট জেলা প্রতিনিধি।।

নানা আয়োজনে বাগেরহাটের কচুয়ায় দৈনিক গনকথা পত্রিকার প্রথম বর্ষ পূর্তি এবং ২ য় বর্ষে পদার্পণ অনুষ্ঠান উদযাপন করা হয়েছে।
১৩ (ডিসেম্বর) সকাল ১০.৩০ মিনিটের সময় কচুয়া উপজেলা সম্মেলন কক্ষে দৈনিক গনকথা পরিবারের পক্ষ থেকে অনলাইন নিউজ পোর্টালটির ২ য় বর্ষে পদার্পণ উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।এ সময় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কচুয়া উপজেলা চেয়ারম্যান নাজমা সরোয়ার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কচুয়া উপজেলা নির্বাহী অফিসার রাখী ব্যানার্জী,উপজেলা ভাইস চেয়ারম্যান শিকদার ফিরোজ আহম্মেদ,কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসীন হোসেন,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কচুয়া উপজেলা শাখার সভাপতি সাংবাদিক মীর আওসাফুর রহমান মারুফ।
এছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কচুয়া উপজেলা শাখার সহ সভাপতি জাহিদুল ইসলাম বুলু,সাধারণ সম্পাদক সূর্য্য চক্রবর্তী,বাংলাদেশ মানবাধিকার কল্যান সংস্থার কচুয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক রাকিবুল হাচান,সাংবাদিক মোঃ আতিয়ার রহমান,দৈনিক গনকথার প্রধান সম্পাদক সাংবাদিক উজ্জ্বল কুমার দাস,সহ-সম্পাদক শেখ বাদশা,নির্বাহী সম্পাদক এসকে এম হুমায়ুন,সাংবাদিক শিকদার সাইদুল ইসলাম,সাংবাদিক তারিকুল ইসলাম,সাংবাদিক আব্দুল কাইউম ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কচুয়া উপজেলা শাখার সদস্য সহ প্রমুখ।
আলোচনা সভা শেষে কেককাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।এছাড়াও দেশের বিভিন্ন স্থানে পত্রিকাটির ২য় বর্ষে পদার্পণ উপলক্ষে নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

৪ thoughts on "দৈনিক গনকথা ২য় বর্ষে পদার্পণ উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত"

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST