1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
বগুড়ার ধুনটে জোর পূর্বক জমি দখলের অভিযোগ। বগুড়া জেলা প্রতিনিধি - দৈনিক সংবাদের কাগজ
২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| বুধবার| রাত ২:৫৫|

বগুড়ার ধুনটে জোর পূর্বক জমি দখলের অভিযোগ। বগুড়া জেলা প্রতিনিধি

Reporter Name
  • Update Time : রবিবার, জুলাই ৩, ২০২২,
  • 124 Time View

বগুড়ার ধুনট উপজেলায় কালেরপাড়া ইউনিয়নে ঘুগরাপাড়া গ্রামের মৃত শুকরা মন্ডলের ছেলে জামাল মন্ডলের পৈত্রিক সম্পত্তির জমি জোর পূর্বক দখলে নিয়ে জমিতে টাওয়ার নির্মাণের অভিযোগ উঠেছে ধুনট সদর ইউনিয়নের পাড়ধুনট এলাকার মৃত শমসের মন্ডর এর ছেলে মোফাজ্জল হোসেন এর বিরুদ্ধে।এই বিষয়ে জামাল মন্ডল বাদী ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূএে জানা যায়,কালেরপাড়া ইউনিয়নের ঘুগড়াপাড়া গ্রামের মৃত শুকরা মন্ডল এর ছেলে জামাল মন্ডল এর একই ইউনিয়নের আনারপুর এলাকার রত্নীপাড়া গ্রামের পৈএিক সম্পতির জমিজামা সংক্রান্ত জের ধরে দীর্ঘদিন যাবত বাধা দন্ড বাধিয়া আসিতেছে।
এমতাবস্থায়,গত ১৭/৬/২০২২ তারিখ সকাল আনুমানিক ১০ ঘটিকার সময় ওই গ্রামস্থ নালিশী সম্পতির উপর মাটি কর্তন করে একটি টাওয়ার নির্মাণ এর কাজ করেতেছে বলে আমি লোক মারফতে জানতে পারি।পরে আমি দ্রুত জমিতে গিয়ে বিবাদীকে আমার জমি জবর দখলের কারন জিজ্ঞেস করি,এক পর্যায়ে বিবাদী মোফাজ্জল হোসেন জমির মালিক বলে দাবী করে।এবং আমাকে অখ্যাত ভাষায় গালিগালাজ করতে থাকে। তখন আমি আামার জমিজমার কাগজপএ নিয়ে স্থানীয় লোকজনকে দেখাই। জমির কাগজপএ নিয়ে স্থানীয় লোকজনকে সঙ্গে নিয়ে বিবাদী মোফাজ্জলের নিকট যাই এবং এই জমির কাগজপএ তার কাছে আছে কি না জানতে চাইলে,বিবাদী আমাকে অখ্যাত ভাষায় গালিগালাজ করে তখন আমি প্রতিবাদ করিলে আমাকে প্রাণ নাশের হুমকি ধামকি প্রদান করে।
পরে আমি এলাকার লোক জনের নিকট বিষয়টি অবগত করি এবং উক্ত জায়গা জমি নিয়ে যে কোন সময় বিবাদী গনের সঙ্গে মারামারি খুন জখম ও আইন শৃংখলা বিঘ্ন হওয়ার সম্ভাবনা বিদ্যমান।
তফসিলভুক্ত সম্পত্তি,জেলা বগুড়া, থানা ধুনট,মৌজা আনাপুর,জে এল নং ৩৬,খতিয়ান নং ৯৮,এম আর আর নং ২২৩,দাগ নং ১৩৬৫, জমির ধরন ধানি,পরিমান ৬২ শতক এর কাতে ১৮ শতক।
এই বিষয়ে ধুনট থানার এসআই অমিত বিশ্বাসের কাছে জানতে চাইলে,তিনি অভিযোগর কথা শিকার করে বলেন,অভিযোগ পেয়েছি ওরা ১৪০ ধারা জারি করার জন্য আদালতে গেছে। আমি ওসি স্যারকে বিষয়টি বলেছি ওসি স্যার বললেন জনস্বার্থে যে কাজ ওই কাজ বন্ধ রাখা যাবে না,আমরা এখনও কাজ বন্ধ করার নির্দেশ আদাত থেকে পাই নি। আদালতের নির্দেশ পাইলে কাজ বন্ধ করে দেওয়া হইবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST