1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
ফুলপুর আঞ্জুমানে হেমায়েতে ইসলামির পরিচালনা কমিটির নির্বাচন-২০২২ মোকছেদুল ইসলাম ফুলপুর উপজেলা প্রতিনিধি - দৈনিক সংবাদের কাগজ
২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| বুধবার| সন্ধ্যা ৬:০৯|

ফুলপুর আঞ্জুমানে হেমায়েতে ইসলামির পরিচালনা কমিটির নির্বাচন-২০২২ মোকছেদুল ইসলাম ফুলপুর উপজেলা প্রতিনিধি

Reporter Name
  • Update Time : শুক্রবার, জুলাই ২২, ২০২২,
  • 89 Time View

ফুলপুর আঞ্জুমানে হেমায়েতে ইসলামির পরিচালনা কমিটির নির্বাচন-২০২২।সম্পূর্ণ অরাজনৈতিক,ধর্মীয় ও সামাজিক মূল্যবোধের চেতনা নিয়ে ১৯৪৩ সনে ১২ জন সদস্য নিয়ে ফুলপুর আঞ্জুমানে হেমায়েতে ইসলাম যাত্রা শুরু করে। পরবর্তীতে সদস্যসংখ্যা বেড়ে হয় ৩৫ জন এবং দাতা সদস্যদের জমিতে গড়ে উঠে ঐতিহ্যবাহী কাজিয়াকান্দা আঞ্জুমানে হেমায়েত ইসলাম গোরস্থান। পরবর্তীতে আরো সদস্যসংখ্যা বেড়ে হয় ৫৫ জন এবং আয়ের উৎস হিসেবে বাসস্ট্যান্ডে নির্মিত হয় টিনশেডের আঞ্জুমান মার্কেট। একই ধারবাহিকতায় সদস্যসংখ্যা আরো বেড়ে হয় ১৭২ জন এবং বাসস্ট্যান্ডে পুরাতন টিনশেডের জায়গায় গড়ে উঠে আধুনিক ডিজাইনের দ্বিতল মার্কেট। এরমধ্যে ৪১জন সদস্য মারা যাওয়ার পর ভোটাধিকার প্রয়োগের সদস্যসংখ্যা ১৩১ জন।যাদের অক্লান্ত পরিশ্রম,মেধা,অর্থ ও জমির বিনিময়ে আজকে আঞ্জুমানের এই সুদৃঢ ও মজবুত অবস্থান তাদের সকলের প্রতি বিনম্র শ্রদ্ধা ও অনিঃশেষ ভালোবাসা। আর যে সকল সদস্য শ্রম,ঘাম, মেধা,অর্থ,জমি ও ত্যাগ দিয়ে এই প্রতিষ্ঠানকে সাধারণ মানুষের কল্যাণের জন্য সুন্দর অবস্থানে দাড়ঁ করিয়ে মৃত্যুবরণ করেছেন তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।
২০২২ সালে সম্পূর্ণ অরাজনৈতিক, ধর্মীয় ও সামাজিকভাবে অত্যন্ত গুরুত্বপূর্ণ এই প্রতিষ্ঠানের প্রথমবারের মতো পরিচালনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সেজন্য
সুপ্রিয় ও শ্রদ্ধেয় ভোটারবৃন্দের কাছে জমিদাতা সদস্যের সন্তান হিসেবে আমার আকুল আবেদন আপনারা খুব দক্ষতার সাথে

সৃষ্টিলগ্ন থেকে আজ অব্দি পর্যন্ত সার্বিক দিক বিবেচনা করে নিরপেক্ষভাবে আপনাদের মহামূল্যবান রায় প্রদান করবেন। আপনাদের বিবেচনায় যদি সভাপতি পদে রাসেল আহমেদ রয়েল যোগ্য হয় তাহলে প্রাইভেটকার মার্কায় ১টি করে ভোট প্রত্যাশা করছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST