1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
ফেসবুকে পোস্ট দেখে পাগলিকে রাত ১২ টায় শীতবস্ত্র দিলেন সাংবাদিক বাবলু মিয়া. - দৈনিক সংবাদের কাগজ
১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| রবিবার| রাত ১০:৩৪|

ফেসবুকে পোস্ট দেখে পাগলিকে রাত ১২ টায় শীতবস্ত্র দিলেন সাংবাদিক বাবলু মিয়া.

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, জানুয়ারি ১৬, ২০২৪,
  • 18 Time View

নিজস্ব প্রতিবেদক

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার কুশনা ইউনিয়ন তালসার বাজারে এক পাগলির ছবি ফেসবুকে ছড়িয়ে পরার পর দৈনিক গ্রামের কন্ঠ পত্রিকার নিজস্ব ও অধিকরণ পত্রিকার প্রতিবেদক সাংবাদিক বাবলু মিয়া নিজ অর্থায়নে শীতবস্ত্র উপহার দিয়েছেন। গত সোমবার
গভীর রাতে উপজেলার তালসার বাজারে পুরাতন হাসপাতালে শুয়ে থাকা পাগলির জন্য একজোড়া মোজা,শীতের গড়ম কাপড়,কম্বল ও নিজের মাথার টুপি খুলে পরিয়ে দেন।বাবলু মিয়া বলেন,আমি আকিমুল ইসলাম সাজু নামে একজনের ফেসবুকে একটা পাগলির পোস্ট দেখতে পাই। ছবিতে দেখি পাগলিটা শীতে থর থর করে কাপছে আজ মাঘ মাসের পহেলা শীতের এই দিনে উত্তরা হিমেল হাওয়া জেগে বসেছে। যে পরিমান শীত পরছে তা চলাফেরা করাই কষ্ট।আমি দেখি পাগলিটার গায়ে একটা চটের বস্তা জড়ানো শীতে থরথর করে কাঁপছে সেটা দেখে আমি সত্তি খুবি কষ্ট পেয়েছি। সাথে সাথে তার জন্য আমি নিজ অর্থায়নে গরম কাপড়ের ব্যাবস্তা করেছি।তিনি আরো বলেন,আসুন সবাই গরীব,দুঃখী,অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়ায়। সমাজে অনেক বিত্তবান লোক আছে সবাই মিলে আমরা যদি সবাই’কে সাহায্যো করি তাহলে আজকের সমাজটা অনেকদূরে এগিয়ে যাবে।কোটচাঁদপুর উপজেলা মানবাধিকার সভাপতি রেজাউলের সাথে কথা বল্লে তিনি বলেন,শীতের এই হিমেল হাওয়ায় প্রচুর পরিমানে শীত জেগে বসেছে। আর এই শীতে সব থেকে বেশি কষ্টে আছে অসহায় ও ছিন্নমূল মানুষ। আমাদের সবাইকে তাদের পাশে দাড়ানোটা খুবি দরকার। কারন তাদের দেখার কেউ নাই। আমরা নিজেরা একটু যদি উদ্যোগ দিয় তাহলে সমাজটা সুন্দর হবে। তাই সবাই নিজ উদ্যোগে এগিয়ে আসুন।এ সময় উপস্থিত ছিলেন, সাংবাদিক আকিমুল ইসলাম সাজু ও গ্রামের সাধারণ মানুষ।পাগলিটার সব সময় খোঁজ খবর রাখে স্থানীয় ফার্মেসি মালিক নাজমুল হোসেন ঝন্টু।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST