1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
বেনাপোল সীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন অবসরপ্রাপ্ত মেজর আবু সাঈদ - দৈনিক সংবাদের কাগজ
২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| বুধবার| সন্ধ্যা ৭:৩৬|

বেনাপোল সীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন অবসরপ্রাপ্ত মেজর আবু সাঈদ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, জানুয়ারি ২৫, ২০২৪,
  • 32 Time View

কামাল হোসেন বিশেষ প্রতিনিধিঃ যশোরের শার্শা উপজেলা বাহাদুরপুর ইউনিয়নের বুছতলা গ্রামে অসহায় ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন, মুক্তিযোদ্ধা ও সাবেক এমপি মোঃ নজরুল ইসলামের ছেলে, অবসরপ্রাপ্ত মেজর আবু সাঈদ ।

বুধবার ২৫ ই জানুয়ারি বেলা ৩ টার সময় অবসরপ্রাপ্ত মেজর আবু সাঈদের ব্যক্তিগত অর্থায়নে উন্নত মানের প্রায় ১০০ টি কম্বল অসহায় মানুষের মাঝে প্রদান করেন।

কম্বল বিতরণ শেষে অবসরপ্রাপ্ত মেজর আবু সাঈদ বলেন, আমার গ্রাম বুছতলা সহ অন্যান্য এলাকায়ও আমি এই কম্বল বিতরণের কাজ অব্যাহত রেখেছি,গত কয়েক দিনের তীব্র শীতে মানুষ প্রচন্ড কষ্টে আছে।

তিনি আরও বলেন, করোনাকালীন দুর্যোগে আমি মানুষের সহযোগিতায় কাজ করেছি, ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে, গ্রামে এখনো এমন মানুষ আছেন যাদের শীতের কোন বস্তু নাই নিজেকে গরম রাখতে তেমন কোন কাপড় নাই তাদের মাঝে কিছু কম্বল তুলে দিতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি

কাগজপুকুর বাজার কমিটির সাধারণ সম্পাদক সাইফুল্লাহ বলেন, আজ মেজর সাহেব অসহায় ও দারিদ্র ১০০ টি পরিবারের মাঝে যে কম্বল তুলে দিলেন এতে করে প্রত্যেকটা পরিবার উপকৃত হয়েছেন। সেই সাথে সমাজের যারা বিদ্যমান ব্যক্তি আছেন তিনারাও যদি মেজর সাহেবের মত এগিয়ে আসতেন সমাজটা আরো সুন্দর হতো ।

এ কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন। অবসরপ্রাপ্ত মেজর আবু সাঈদ সহ কাগজপুকুর বাজার কমিটির সাধারণ সম্পাদক সাইফুল্লাহ ও বুছতলা গ্রামের গণ্যমান্য ব্যক্তি সহ আরও অনেকেই সেখানে উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST