1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
শাজাহানপুরে বঙ্গবন্ধুর জন্মদিনে "বঙ্গবন্ধু হলরুম" উদ্বোধন - দৈনিক সংবাদের কাগজ
২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| বুধবার| সন্ধ্যা ৬:১৮|

শাজাহানপুরে বঙ্গবন্ধুর জন্মদিনে “বঙ্গবন্ধু হলরুম” উদ্বোধন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, মার্চ ১৭, ২০২২,
  • 89 Time View

 

মিজু আহম্মেদ শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়া শাজাহানপুরে গোহাইল ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী, জাতীয় শিশু দিবস উপলক্ষে কেক কর্তন,চিত্রআঙ্কন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্বাধীনতা সুবর্ণজয়ন্তীতে বঙ্গবন্ধুর জন্মদিন স্মরণী করে রাখতে গোহাইল কলেজে স্থাপিত দৃষ্টি নন্দন বঙ্গবন্ধু হলরুমে উদ্বোধন করেন।

বৃহস্পতিবার বেলা ১১ টায় গোহাইল কলেজে দিনব্যাপী এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি ও উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ আলী ইমাম ইনোকী।

গোহাইল ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোতাহার হোসেন মুকুল এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন গোহাইল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী,উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক তাজনুর রহমান শাহীন,গোহাইল ইউনিয়ন যুবলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মুক্তি চন্দন,সহকারী প্রধান শিক্ষক আব্দুর রহমান,গোহাইল ইউপি সদস্য আব্দুল কুদ্দুস,গোহাইল ইউনিয়নের ১ নং ওর্য়াড আওয়ামী সভাপতি এনামুল হক,প্রভাষক জিনহাত জাহান খানম, আব্দুস সোবহান,আমিরুল ইসলাম, রহেদুল ইসলাম,শহিদুল ইসলাম, সহকারী শিক্ষক মোহাম্মদ আফজাল হোসেন,আতাউর রহমান,রাম গোপাল দেব নাথ,রবিন্দ্রনাথ শীল, আমিরুল ইসলাম,কলেজে এর গভর্নিং বডির সদস্য বিপদ ভঞ্জন রায় সহ অভিভাবক, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি বক্তব্যে আলী ইমাম ইনোকী শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন,বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীকে কেন্দ্র করে সারাদেশে যে উদ্দীপনার সৃষ্টি হয়েছে, তা খুবই ইতিবাচক দিক।আগামীতে তোমাদের বঙ্গবন্ধুর জীবনাদর্শন ও চেতনা জাতির কাছে তুলে ধরতে হবে।

তিনি আরও বলেন,বঙ্গবন্ধু দেশের মানুষের মুক্তি ও কল্যাণের জন্য কাজ করেছেন, দুর্নীতির বিরুদ্ধে লড়াই করেছেন। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করতে হলে অবশ্যই তোমাদের দেশকে ভালোবাসতে হবে।দেশের মানুষের কল্যাণে কাজ করতে হবে। প্রত্যেক শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর আদর্শকে লালন ধারণ করলে স্বাধীনতা সমুন্নত রাখা সম্ভব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST