1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
ছারছীনা দরবারের কুতুবপুর লাকীবাজার শাখার উদ্যোগে ইফতার ও ওয়াজ মাহফিল অনুষ্ঠিত - দৈনিক সংবাদের কাগজ
২৮শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৪ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| শুক্রবার| সকাল ১০:৪১|

ছারছীনা দরবারের কুতুবপুর লাকীবাজার শাখার উদ্যোগে ইফতার ও ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

দৈনিক মায়ের আঁচল. কম রিপোর্ট মাহমুদা আক্তার ইভা:
  • Update Time : শনিবার, মার্চ ৩০, ২০২৪,
  • 13 Time View

ছারছীনা দরবারের কুতুবপুর লাকীবাজার শাখার উদ্যোগে ইফতার ও ওয়াজ দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ মার্চ) ১৭ রমজান বিকেলে ফতুল্লার কুতুবপুর লাকিবাজার নূর কমিউনিটি সেন্টারে

এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।ইফতার ও দোয়া মাহফিলে বাংলাদেশ জমিয়তে হিযবুল্লাহ কুতুবপুর লাকী বাজার শাখার সভাপতি ও সাতানী মোহাম্মদ আলী মিয়া হাফেজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি এবং wমাআসাপ বাংলাদেশ এর উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহিম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জমিয়তে হিযবুল্লাহ নারায়ণগঞ্জ জেলার সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ হুসাইন বোখারী।

মায়ের আঁচল সাহিত্য সামাজিক মৈত্রী পরিষদ (মাআসাপ) বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা সভাপতি হারুন অর রশিদ সাগর এর সঞ্চালনা ও পরিচালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদ বায়তুল আজিম জামে মসজিদ এর খতিম ও ইমাম হযরত মাওলানা নাজমুল ইসলাম সালেহী ও বিশেষ বক্তা ছিলেন নারায়ণগঞ্জ গাউসুল আজম জামে মসজিদের খতিব ও ইমাম মুফতী হযরত মাওলানা মাহাবুব আলম সিদ্দিকী, লাকী বাজার বায়তুল আমান জামে মসজিদের খতিব ও ইমাম হযরত মাওলানা আতাউল্লাহ বিক্রমপুরী, হযরত মাওলানা মুফতি রাকিবুল হাসান আল আনছারি ।

এ সমময় উপস্থিত ছিলেন- মুক্তি যোদ্ধা সন্তান কমান্ডারে সভাপতি নূর আলম আকন্দ, সাংবাদিক শাহ্আলম, মিঠুন সরদার, মাহমুদা আক্তার ইভা,ইঞ্চি: সুমন।

আরো উপস্থিত ছিলেন আহসান উল্লাহ মেম্বার, শওকত হোসেন গাজী ,এড. রাসেল প্রধান, এড শাহআলম শামীম, নাজমুল হোসাইন খান,মামুন বাবুল,ইঞ্চি: মনির হোসেন ,মো:দুলাল মাহাজন,গোলাম মোস্তফা মাষ্টার, হাজী আলী আজগর ব্যাংকার,মো: দুখু মিয়া,মর্তুজা হোসেন,,মো: সলিমুল্লাহ,জাকির হোসেন, আক্তার হোসেন বেপারী, লালচান কন্টাকদার,মোস্তফা বেপারী, আতাউর,আব্দুল্লাহ্,ডাঃ মেহেদী,ডা. আমিনুল ইসলাম, হারুন মাহাজন,জিন্নাত আলী, রোমান আসেকী, তৌহিদ প্রমুখ। অনুষ্ঠানে মায়ের আঁচলের সাবেক যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও নূর কমিউনিটি সেন্টারের মালিকের মেজো ছেলে রুহুল আমিন শাকিল এর রুহের মাগফেরাতে দোয়া কামনা করা হয়। নারায়ণগঞ্জ দিনিয়া মাদ্রাসা থেকে আসা শিক্ষক ছাত্র সহ এলাকার গন্যমান্য ব্যক্তি ও রোজাদার মিলে প্রায় ছয়শতাধিক রোজাদারদের উপস্থিতিতে কমিউনিটি সেন্টার কানায় কানায় ভরা যায় এবং মনের আনন্দে সকলে ইফতারি করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST