1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
জেলা পরিষদের সদস্য প্রার্থী মাদিউর রহমান মাহাদি মোকছেদুল ইসলাম ফুলপুর উপজেলা প্রতিনিধি ময়মনসিংহ - দৈনিক সংবাদের কাগজ
২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| বৃহস্পতিবার| রাত ৩:১১|

জেলা পরিষদের সদস্য প্রার্থী মাদিউর রহমান মাহাদি মোকছেদুল ইসলাম ফুলপুর উপজেলা প্রতিনিধি ময়মনসিংহ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৫, ২০২২,
  • 58 Time View

আসন্ন ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে নির্বাচনে অংশগ্রহণ করবেন ফুলপুর উপজেলা ৫ নং সদর ইউনিয়ন এর জনপ্রিয় মানুষ বিশিষ্ট সমাজসেবক জনাব মদিউর রহমান মাহাদি।
এছাড়া তাহার বাবা মরহুম আব্দুল আজিজ সাহেব ৫ নং সদর ইউনিয়নের প্রথমবার নির্বাচন করে সাধারণ মেম্বারদের বিপুল ভোটে জয়ী হয়েছিলেন এবং পরেরবার নির্বাচনে ওয়ার্ডবাসীর দোয়া ও ইউনিয়ন বাসি সমর্থন নিয়ে দ্বিতীয়বার চেয়ারম্যান পদে নির্বাচন করে বিপুল ভোটে জয়ী হয়েছিলেন।
তাছাড়া আড়াই বছর রানিং যাওয়ার পর দুঃখজনক বিষয় ওনি না ফেরার দেশে চলে যান। তবে মরহুম আব্দুল আজিজ সাহেবের পরবর্তীতে আবার ওনার স্ত্রী রুবিয়া আজিজ উপনির্বাচন করে বিপুল ভোটে জয়ী হয়ে মানুষের সেবায় এবং মানুষের পাশে থেকে আড়াই বৎসর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দায়িত্ব পালন করেন। এছাড়া পরবর্তী নির্বাচনে তাহারি ছেলে জনাব মাদিউর রহমান মাহাদি অল্প বয়সে লেখাপড়ার সাথে জড়িত থেকে উনি ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করে সেকেন্ড পজিশনে থেকে অল্প কিছু ভোটের জন্য পরাজিত হয়। তবুও ৫ নং ইউনিয়নবাসীর কাছ থেকে কখনো সরে দাঁড়ায় না তবুও তিনি ইউনিয়নের জনগণের পাশে সব সময় রয়েছে যেকোনো সময় যেকোনো ডাকে সাড়া দিয়েছে পরবর্তীতে আবার ২০২২ এ নির্বাচন হলো। এবার তিনি মানুষের পাশে থেকে মানুষের ভালবাসা পেয়ে সকলের দোয়া নিয়ে তিনি আবার নির্বাচনে অংশগ্রহণ করেন দুঃখজনক বিষয় এক শতাধিক এরকম ভোটে উনি পরাজিত হয়। এখনো উনি ইউনিয়নের জনগণের পাশ থেকে সরে দাঁড়াই না যে কোন সময় যেকোনো ডাকে জনগণের পাশে এসে দাঁড়ায়।
এছাড়া উনার কাছ থেকে জানা যায় তাহার বাবা ছিলেন ৫ নং ইউনিয়নের সাধারণ মেম্বার ও পরবর্তী নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়। তাহার বাবা মেম্বার থেকে সরাসরি চেয়ারম্যান হয়ে দুঃখজনক বিষয় উনি আড়াই বছর জনগণের পাশে থেকে না ফেরার দেশে চলে গেলেও উনার হাল ধরে রাখেন তাহার স্ত্রী ৫ নং ইউনিয়নবাসীর গর্ব রুবিয়া আজিজ। তৃতীয় পজিশনে তাহার ছেলে মাদিউর রহমান মাহাদি দুইবার নির্বাচন করেও সেকেন্ড পজিশন থেকেও উনি মানুষের পাশে রয়েছে।
তাছাড়া মরম আব্দুল আজিজ সাহেবের সুযোগ্য সন্তান জনাব মদিউর রহমান মাহাদি ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে ফুলপুর উপজেলা থেকে সদস্য পদে পার্থী। এছাড়া উনি ভোটারের কাছে দ্বারে দ্বারে ঘুরে ভোট অর্জন করেছেন।
তাছাড়া তিনি বলেন আমি যে কোন সময় যে কোন কাজকর্ম জনগণের পাশে রয়েছি এবং জনগণের পাশে মৃত্যুর আগ পর্যন্ত মানুষের সেবা ও সহযোগিতা নিয়েই থাকবো.
এছাড়া আরও বলেন আমার জন্য আপনারা দোয়া করবেন ইনশাআল্লাহ আমি জেলা পরিষদ নির্বাচনে আপনাদের দোয়া জয় হবে বলে আশাবাদী.।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST