1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
নারায়ণগঞ্জে আইন কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ - দৈনিক সংবাদের কাগজ
৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| শুক্রবার| রাত ১০:০৬|

নারায়ণগঞ্জে আইন কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ

ফাতেমা আক্তার মাহমুদা ইভা, নারায়ণগঞ্জ প্রতিনিধি:
  • Update Time : সোমবার, মে ৬, ২০২৪,
  • 8 Time View

নারায়ণগঞ্জ আইন কলেজের ছাত্র-ছাত্রীদের আয়োজনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে।

শনিবার (৪ এপ্রিল) সকালে অসহায় রিকশা চালক, দিনমজুর ও পথচারীদের মাঝে ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ করে আইন কলেজের শিক্ষার্থীরা। নারায়ণগঞ্জ আইন কলেজ গেটে বিতরণ শুরু করে শহরের প্রাণ কেন্দ্র চাষাঢ়া শহীদ মিনারে এসে বিতরণ শেষ করা হয়।

এ সময় আইন কলেজের শিক্ষার্থী ফাতেমা আক্তার মাহমুদা ইভা , ঝলক রূপক, ফারিয়া, দোলা, রিয়া, রুনা, মাসরুর, ইমন, রানা, বিপ্লব, আলামিন, সুজন, শাওন প্রমুখ উপস্থিত থেকে কার্যক্রম পরিচালনা করেন। তাদের এ মানবিক কাজ দেখে অনেকে তাদের সাধুবাদ জানান।

কর্মজীবীরা তারা সারাদিন রোদে পুড়ে পরিশ্রম করে। কয়েকজন রিক্সা চালক তাদের অনুভূতি প্রকাশ করে জানান, আইন কলেজের ছাত্র ছাত্রীরা এই গরমে আমাদের পাশে দাড়িয়েছেন। পানি ও স্যালাইন দিচ্ছেন এটি ভালো উদ্যোগ। আমরা এই ছাত্র ছাত্রীদের জন্য মন থেকে দোয়া করি।

এ বিষয়ে নারায়ণগঞ্জ আইন কলেজ এর ২০২১-২০২২ শিক্ষাবর্ষের শেষ পর্বের শিক্ষার্থী, সাংবাদিক এবং নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রেসক্লাবের প্রচার সম্পাদক, বঙ্গবন্ধু শিশু ও কিশোর মেলা সংগঠনের প্রচার সম্পাদক, নারায়ণগঞ্জ নারী সাংবাদিক কল্যাণ সংস্থার যুগ্ম সম্পাদক ফাতেমা আক্তার মাহমুদা ইভা জানান, তীব্র গরমে মানুষের জনের জীবন অতিষ্ঠ হয়ে পড়েছে। যেখানে প্রায় প্রতিদিনই অসহনীয় ভাবে তাপমাত্রা বাড়ছে। এতে মানুষের কাজকর্ম করা অনেক কঠিন হয়ে পড়েছে। এমন পরিস্থিতিতে আমরা অসহায় মানুষদের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ করছি। তাপমাত্রা এমন থাকলে এই কার্যক্রম অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST