1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
বরিশাল বিএমপির মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত। - দৈনিক সংবাদের কাগজ
২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| বুধবার| সন্ধ্যা ৭:৩২|

বরিশাল বিএমপির মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত।

Reporter Name
  • Update Time : বুধবার, মার্চ ৯, ২০২২,
  • 60 Time View

বরিশাল বিএমপির মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত।

জামাল কাড়াল বরিশাল প্রতিনিধি।

বরিশাল মেট্রো পলিটন বিএমপি সদরদপ্তর সম্মেলন কক্ষে বিএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা ফেব্রুয়ারী /২০২২ অনুষ্ঠিত হয় ৯ ই মার্চ সকাল ১১ টায়
সভায় সভাপতিত্ব করেন পুলিশ কমিশনার বিএমপি অতিরিক্ত আইজিপি জনাব মোঃ শাহাবুদ্দিন খান, বিপিএম-বার মহোদয়।
সভার শুরুতেই সভাপতি বিগত মাসের খাতওয়ারী অপরাধ চিত্র’র সাথে পূর্ববর্তী মাস এবং পূর্বের বছরের সংশ্লিষ্ট মাসের তুলনামূলক খাতওয়ারী অপরাধ চিত্র, থানায় বিরোধ নিষ্পত্তি ও গুরুত্বপূর্ণ মামলার খাতওয়ারী বিবরণী পর্যালোচনা করা সহ প্রদেয় নির্দেশনা বাস্তবায়নের অগ্রগতি পর্যালোচনা করেন এবং আইন-শৃঙ্খলা তথা অপরাধ পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে বিভিন্ন ধরনের গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন।
ভাপতি মহোদয় বলেন মেট্রোপলিটন এলাকায় কোন প্রান্তিক মানুষ চোরের কবলে নিঃস্ব হয়ে গেছে এমন খবর শুনতে চাই না।” চুরি, ছিনতাই, মাদক সহ যাবতীয় অপরাধ দমনে ইফেক্টিভ পেট্রোলিং জোরদার করতে হবে।
মাদক নির্মূলে ঝাঁকুনি আরও শক্তভাবে বাড়াতে হবে। প্রতিটি ঘটনার উপমা, বিশ্লেষণ, যুক্তি তদন্ত সহ সকল কার্যক্রম সম্পূর্ণ নিরপেক্ষ, স্বচ্ছ, নির্ভেজাল ও কালিমামুক্ত ভাবে সম্পন্ন হচ্ছে কি-না তা নিয়মিত মনিটরিং ও তদারকি করতে হবে।
তিনি আরও বলেন, গায়ে সুবাতাস থাকলে তা বাতাসে ছড়িয়ে পড়ে। বিএমপিতে মডেল ওসি ছাড়া কোন ট্রেডিশনাল ওসির জায়গা হবে না। নারী শিশু নির্যাতন সংক্রান্ত মামলা রুজুর ক্ষেত্রে কোথাও বিলম্ব করা যাবে না।
সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন জনাব এনামুল হক, উপ-পুলিশ কমিশনার সদর-দপ্তর জনাব মোঃ নজরুল হোসেন, উপ-পুলিশ কমিশনার ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন জনাব মোঃ মোকতার হোসেন পিপিএম সেবা, উপ পুলিশ কমিশনার উত্তর জনাব মোঃ জাকির হোসেন মজুমদার পিপিএম, উপ -পুলিশ কমিশনার দক্ষিণ জনাব আলী আশরাফ ভূঞা বিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার নগর বিশেষ শাখা জনাব খান মুহাম্মদ আবু নাসের,
উপ-পুলিশ কমিশনার নগর গোয়েন্দা জনাব মোঃ মনজুর রহমান পিপিএম বার সহ পুলিশের বিভিন্ন ইউনিট প্রধান, প্রতিনিধি ও সংশ্লিষ্ট অন্যান্য প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তাবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST