1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
বরিশাল শেরে ই বাংলা হাসপাতালে অনির্দিষ্টকালের জন্য নার্সদের কর্মবিরতি। - দৈনিক সংবাদের কাগজ
২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| বুধবার| সন্ধ্যা ৭:৩২|

বরিশাল শেরে ই বাংলা হাসপাতালে অনির্দিষ্টকালের জন্য নার্সদের কর্মবিরতি।

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, মার্চ ১০, ২০২২,
  • 59 Time View

 

জামাল কাড়াল বরিশাল জেলা প্রতিনিধি।

ব‌রিশা‌ল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে (শেবাচিম) পুলিশের হামলায় এক ব্রাদার আহতের অভি‌যো‌গে অনির্দিষ্টকালের কর্মবিরতি ঘোষণা করেছে হাসপাতালে কর্মরত নার্স ও ব্রাদাররা। এই হামলার বিচার না হওয়া পর্যন্ত এই কর্মবিরতি অব্যাহত থাকবে বলে জানান না‌র্সেস অ‌্যা‌সো‌সি‌য়েশ‌নের নেতারা।
বৃহস্পতিবার (১০ মার্চ) সকাল সাড়ে ৯টা থেকে কর্মবিরতি শুরু ক‌রে নার্সরা। এসময় কাজ বন্ধ রেখে হাসপাতাল পরিচালকের কার্যালয় ঘেরাও ক‌রে বি‌ক্ষোভ করতে দেখা গেছে তাদের।
জানা গে‌ছে, বুধবার (০৮ মার্চ) গভীর রা‌তে বরিশাল নগরীর রুপাতলী উকিল বা‌ড়ি সড়কের বিপরীতে এক‌টি অ্যাম্বুলেন্সের ধাক্কায় আহত হয় পুলিশের পরিদর্শক সালাউ‌দ্দিন। এসময় তা‌কে উদ্ধার ক‌রে অন্যান্য পুলিশ সদস্যরা তা‌কে উদ্ধার ক‌রে শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নি‌য়ে ভর্তি ক‌রে। হাসপাতালে তুচ্ছ বিষয় নি‌য়ে সিনিয়র স্টাফ নার্স সাইফুল ইসলা‌মের সঙ্গে পুলিশ সদস্যদের তর্ক বিতর্ক হয়। এক পর্যায়ে তা‌দের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।
বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল না‌র্সেস অ‌্যা‌সো‌সি‌য়েশ‌নের সভাপ‌তি মোস্তা‌ফিজুর রহমান ব‌লেন, আমরা আমা‌দের কর্মস্থলেও নিরাপদ নই। আমা‌দের উপর হামলা চালা‌নো হচ্ছে অতর্কিত ভাবে। আমা‌দের ব্রাদার সাইফুল‌কে বেধড়ক মারধর করেছে কয়েকজন পুলিশ সদস্য। আহত অবস্থায় ভর্তি করা হ‌য়ে‌ছে হাসপাতালে।
আমরা সকাল থেকে কর্মবিরতিতে গিয়েছি, পরিচালকের কার্যালয় ঘেরাও করেছি। এই হামলার বিচার না হওয়া পর্যন্ত আমা‌দের আন্দোলন চল‌বে। এ বিষয়ে বরিশাল কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হো‌সেন বলেন, পুরো বিষয়‌টি সমাধানের চেষ্টা চলছে।
বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এইড এম সাইদুল ইসলাম বলেন, হাসপাতালের একজন সিনিয়র স্টাফ নার্সকে রা‌তে মারধরের ঘটনা শুনেছি। কারা করেছে বিষয়‌টি খোঁজ নি‌য়ে আমা‌দের পক্ষ থেকে যথাযথ ব্যবস্থা নেওয়ার চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST