1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
নারায়ণগঞ্জে যারা আছেন তারা আমার নাম মনে রাখতে হবে আমি শামীম ওসমান : এবং অয়ন ওসমান আপনাদের হুকুমের আশায় আছি - দৈনিক সংবাদের কাগজ
২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| শুক্রবার| রাত ৮:০৯|

নারায়ণগঞ্জে যারা আছেন তারা আমার নাম মনে রাখতে হবে আমি শামীম ওসমান : এবং অয়ন ওসমান আপনাদের হুকুমের আশায় আছি

Reporter Name
  • Update Time : রবিবার, জানুয়ারি ২৮, ২০২৪,
  • 21 Time View

ফাতেমা আক্তার মাহমুদা ইভা নারায়ণগঞ্জ স্টাফ রিপোর্টার ::
শনিবার ২৭ জানুয়ারি ২০২৪ দুপুর তিনটায় ফতুল্লা ওসমানী স্টেডিয়ামে আয়োজিত অরাজনীতিক ও সামাজিক সংগঠন প্রত্যাশার আত্মপ্রকাশ অনুষ্ঠানে অংশ নিয়ে এ কথা বলেন একে শামীম ওসমান বলেন আমি ডিসি অফিসে জানিয়েছিলাম অনেকদিন আগে । স্বরাষ্ট্রমন্ত্রী আমাকে অভিনন্দন জানালো।৷ কোন প্রশাসন কর্মকর্তাকে নির্বাচনে আগে ফোন দেয় নাই। নারায়ণগঞ্জের যারা আছেন তাদের মনে রাখতে হবে আমার নাম শামীম ওসমান আমি কাউকে ডরায় চলি না। আমি কারো দয়া দাক্ষিণ্যে চলি না। আমি রাজপথে তৈরি হওয়ার মানুষ রাজপথেই শেষ হব।

নারায়ণগঞ্জ সংসদ সদস্য নারায়ণগঞ্জ ৪ আসনে একে শামীম ওসমান বলেছেন উনার বক্তব্যে মাদক বিরুদ্ধে অনুষ্ঠানে কার প্রশাসন করা উচিত তা উনারা করেননি । কেন উনারা করেননি, কেন উনারা আসেননি তা আমি জানিনা । বিভিন্ন পেশার মানুষ জানতে চাই কেন লোকজন উপস্থিত হলেন না। প্রশাসনের সদস্যরা আসেনি কেন এই প্রশ্ন পার্লামেন্টের অধিবেশনে তুলবো। যারা জনগণের চাকরি করতে নারায়ণগঞ্জে এসেছেন তারা এখানে আসেননাই।

উধার্ত
আহ্বান জানাতে চাই আনোয়ার ভাই কে বলেছিলাম। আনোয়ার ভাই চিকিৎসার জন্য বাহিরে গিয়েছেন তিনি থাকতে পারেননি।
একে শামীম ওসমান আরো বলেন আমি আমার ছোট বোন মেয়র আইভীকে জানাতে চাই জানাতে চাই উনি কোন কারনে আসতে পারেননি। ক্লাবটা যে আয়োজন করবেন সবাই মিলে সেখানে বসে ও আমার অনেক ছোট তারপর তো বয়স কি হয়েছে আমরা সবাই মিলে সেলিম ওসমান ভাই আমরা সবাই মিলে একটা সুন্দর নারায়ণগঞ্জ ভবিষ্যৎ প্রজন্ম দেখে ভবিষ্যৎ প্রজন্মের জন্য রেখে যাই যাতে একটা সুন্দর নারায়ণগঞ্জ পরিবেশ তৈরি হয়। ভবিষ্যতে যারা আছেন আমরা যখন থাকবো না তারা যেন আমাদের জন্য দোয়া করেন।

নারায়ণগঞ্জের চার আসনের একমাত্র সুপুত্র আইন ওসমান বক্তব্য রাখেন। উনার বক্তব্যে বলেন
কে উপস্থিত সর্বোচ্চ গণ্যমন্ন ব্যক্তিরা আছেন সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ প্রকৃতজ্ঞ কৃতজ্ঞতা জানাচ্ছি আজকে আপনারা এখানে এসেছেন এবং আজকের আয়োজন করা হয়েছে আমার বাবার পক্ষ থেকে এটাতো উনাকে ধন্যবাদ জানাচ্ছি সাথে সাথে এটাও বলব যদি উদ্যোগটা যে দীর্ঘ দুই তিন বছর আগে নিতাম কে এই ভয়াবহ মাদকের প্রস্তুতি আমাদের এই নারায়ণ যে দেখতে হতো না। এখানে আমাদের সব মুরব্বিরা আছেন চেয়ারম্যান চাচারা আছেন সাংবাদিক মহা জনেরা আছেন সবাই আমার চাচা চাচার মত আপনার বক্তব্য রাখবেন আপনারা জনপ্রতিনিধ। আমরা আপনাদের সন্তান হিসেবে যতটুকু দায়িত্ব পালন করতে হয় এরা শুধু হুকুম দিবেন নারায়ণগঞ্জের তরুন তরুন তরুণ তরুণীরা রাস্তায় থাকবে ইনশাআল্লাহ, আমরা কারো আশায় বসে থাকবো না কারো আপনাদের হুকুমের আশায় বসে আছি, আমাদের দায়িত্ব পালনে আছে নারায়ণগঞ্জে ইনশাল্লাহ শান্তি পূর্ণ করব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST