1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্য কলেজ ছাত্রলীগের বিক্ষোভ মিছিল - দৈনিক সংবাদের কাগজ
৯ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ২৫শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| মঙ্গলবার| সন্ধ্যা ৬:৫৮|

বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্য কলেজ ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

Reporter Name
  • Update Time : শুক্রবার, নভেম্বর ১০, ২০২৩,
  • 19 Time View

সাদ্দাম উদ্দীন রাজ রায়পুরা উপজেলা

রায়পুরা উপজেলা বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্য ও বিএনপির ডাকা ৪৮ ঘণ্টা অবরোধের প্রতিবাদে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন রায়পুরা সরকারি কলেজ শাখার নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকাল ১১.০০ টায় রায়পুরা সরকারি কলেজ চত্ত্বর থেকে এক বিক্ষোভ মিছিল বের করেন ছাত্রলীগ নেতা-কর্মীরা।

এ সময় রায়পুরা সরকারি কলেজের শাখার
ছাত্রলীগের সভাপতি নাসির উদ্দীন ও সাধারণ সম্পাদক মাহমুদ হানিফ বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন। মিছিলটি রায়পুরা কলেজ থেকে শুরু হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে আবার কলেজে এসে শেষ হয়। মিছিল থেকে অবরোধ ও নাশকতার বিরুদ্ধে নানা স্লোগান দেওয়া হয়। এরপর কলেজ গেটের সামনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সেখানে বক্তারা সংক্ষিপ্ত বক্তব্য রাখেন এবং নাশকতা প্রতিরোধে ছাত্রলীগের রাজপথে থাকার ঘোষণা দেওয়া হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন রায়পুরা সরকারি কলেজের সহ-সভাপতি মেহেদী হাসার তুসার,,সহ-সভাপতি রবিউল,,সহ-সভাপতি এস.এম রাসেল,,সহ-সভাপতি রিপন মিয়া,সহ-সভাপতি আরফিন রাহুল,, যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ আহমেদ, সাংগঠনিক সম্পাদক সাইদুল, রায়পুরা সরকারি কলেজ শাখা ১ম বর্ষ সভাপতি ইমরান প্রমুখ।

উল্লেখ্য আগামী ১২ ই নভেম্বর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নরসিংদী মোসলেউদ্দীন ভূইয়া স্টেডিয়ামে মাঠে আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন। সে জনসভাকে সফল করার লক্ষ্যে সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ কামনা করেন বক্তারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST