1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
আমার বাবা যখন মারা গেছে তখন আমার বয়স ২৪ -২৫ হবে এবং যেখানে অন্যায় যেখানে অত্যাচার যেখানে অবিচার সেখানে কথা বলতে রাজনীতি করতে এসেছি। - দৈনিক সংবাদের কাগজ
২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| বৃহস্পতিবার| রাত ১০:২১|

আমার বাবা যখন মারা গেছে তখন আমার বয়স ২৪ -২৫ হবে এবং যেখানে অন্যায় যেখানে অত্যাচার যেখানে অবিচার সেখানে কথা বলতে রাজনীতি করতে এসেছি।

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ডিসেম্বর ২৮, ২০২৩,
  • 22 Time View

ফাতেমা আক্তার মাহমুদা ইভা নারায়ণগঞ্জ ঃ
বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধায় নারায়ণগঞ্জ সদর উপজেলার মুসলিমনগর নয়াবাজার আওয়ামী লীগের আয়োজনে নৌকার প্রার্থী শামীম ওসমানের উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে

এসময় উঠান বৈঠকে যুব সমাজের উদ্দেশ্য তিনি আরো বলেন, জীবনে যদি ভালো কিছু করতে চাও ভালো থাকতে চাও তাহলে মা বাবার দোয়া সাথে রাখবে। যে সন্তানের উপর মা বাবার দোয়া থাকে আল্লাহতালা তাকে কোন জায়গায় ঠেকায় না।শামীম ওসমান বলেন আমার বাবা যখন মারা গেছে তখন আমার বয়স ২৪-২৫ হবে। আমার বাবাকে তো আর পাবো না। আমার বাবা প্রতি রাতে এসে আমার কপালে চুম দিত। আমি আমার মায়ের পায় চুমু দিতাম। আমার মা বলতো পায়ে ময়লা কিন্তু আমি তো আমার মায়ের পায়ে ময়লা দেখিনি। আমি দেখেছি আমার মায়ের পায়ের নিচে জান্নাতের টুকরা। তোমাদের কাছে আমার একটা অনুরোধ সারাদিন যাই করো রাতে বাসায় গিয়ে নিজের বাবার পাশে বসবে জিগেস করবে চা খাবে কিনা, পানি খাবে কিনা। তোমার মায়ের কাছে বসবে। পা টিপে দিবে মার, ঘাড় টিপে দিবে মায়ের, তোমার মা হয়তো না করবে কিন্তু তুমি শুনবে না। আমি তোমাদের এ কথা বলে গেলাম তোমরা শুনবে কি না শুনবে সেটা তোমাদের ইচ্ছা। রাস্তা দিয়ে হেঁটে গেলে মুরুব্বী দেখলে সালাম দিবে, মহিলারা দেখলে সালাম দিবে। লোকজন তোমাদের দোয়া করবেন তোমার ব্যবহারের কারণে। সুন্দর আকাশে দিকে তাকাবে না নিচের দিকে তাকিয়ে জীবন চলো।

নারায়ণগঞ্জ-৪ আসনে একে এম শামীম ওসমান আার বলেছেন, ফুল গাছ লাগালে ফুল পাবেন তেমনি ৫ একটা ফল গাছ বছরের জন্য লাগিয়ে পরিচর্যা করলে ৫ বছর পর ফল খেতে পারবেন এবং ফুল গাছ লাগালে ফুল পাবেন। আর সেটা নিয়মিত ফল ও ফুল পাবেন। কিন্তু কলাগাছ লাগালে শুধু কলাই পাবেন। তাই বুজে শুনে গাছ রোপন করতে হবে। তাহলেই ফল খেতে পারবেন এবং ফুলের সুবাস নিতে পারবেন, তপমনি একজন জনপ্রতিনিধি নির্বাচিত করার ক্ষেত্রে সেই ভাবে চিন্তা করা উচিৎ।

তিনি আরো বলেন, ভোট ভিক্ষা চাই না আমি কোথায়ও , আমি ভিখারী নই। সেই নাটক আমি করতে পারি না সেই নাটক। যেখানে অত্যাচার,যেখানে অন্যায়, যেখানে অবিচার সেখানে কথা বলতে রাজনীতি করতে এসেছি। আমি রাজনীতি করছি সাধারণ মানুষের পক্ষে কথা বলার জন্য । আমি রাজনীতি করতে আসি নাই যে ধান্দাবাজি করার জন্য। অনুরোধ করছি আজকে মা বোন ও সবাইকে ঘুম থেকে জেগে উঠার জন্য। কে বা কাহারা গাড়িতে আগুন দিচ্ছে এবং ট্রেনে আগুন দিয়ে মানুষকে হত্যা করছে। আর দেশের মানুষ নাশকতা করে ফেরারী জীবন কাটাচ্ছে, দেশের বাহিরে বসে হুকুম করবে। সময়ে মানুষ কত অত্যাচার নির্যাতন সহ্য করতে হয়েছে, বিএনপি ক্ষমতা থাকা কালীন তা ভাষায় প্রকাশ করা যাবে না। শিশু বাচ্চাদের দিয়ে দেহ ব্যবসা করে টাকা কামিয়ে নিয়েছে। নারায়ণগঞ্জে পতিতালয়ে,৷ সেই টাকার শাড়ি কাপড় খালেদা জিয়া গ্রহণ করেছে।

শামীম ওসমান বলেন, আমি ওমরা পালন করতে গিয়ে ওয়াদা করে এসেছি। নির্বাচনের পর মাদক সন্ত্রাস, চাঁদাবাজ, ভূমিদস্যু এবং মেয়েদের উত্যক্তকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে মাঠে নামবো। সমাজ থেকে মাদকমুক্ত করবো। সেই চিন্তা মাথায় নিয়ে মাদক বিরোধী কাজ করছি। সমাজের কিট, কোন ভাবে তাদেরকে ছাড় দিবো না।

এই সময় উপস্থিত ছিলেন ৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের সুযোগ্যদর মাত্র পুত্র নয়ন মনি আয়ান ওসমান,
উঠার বৈঠকে এনায়েতনগর ইউনিয়ন ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক সরকারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী, সিনিয়র সহসভাপতি আসাদুজ্জামান, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংগঠনিক জাহাঙ্গীর হোসেন, পরিবেশ বিষয়ক সম্পাদক মাসুদ, মহিলা বিষয়ক সম্পাদক বিউটি, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু, এনায়েতনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, আওয়ামী লীগ নেতা মোফাজ্জল, আওলাদ হোসেন, স্থানীয় মহিলা নেত্রী আসমা আকতার রিতা, লিপি, আব্দুল জলিল মেম্বার, আকতার হোসেন সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST