1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
কাচারীকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরষ্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত - দৈনিক সংবাদের কাগজ
৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ২২শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| বুধবার| রাত ৯:৫৬|

কাচারীকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরষ্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

সাদ্দাম উদ্দীন রাজ-রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:
  • Update Time : বৃহস্পতিবার, মার্চ ৭, ২০২৪,
  • 11 Time View

খেলা শেষে যখন দেখি তুমি গেছো হেরে, তখন যেনো বিজয় আমার বিনয় হয়ে ফের’ এই প্রতিপাদ্যকে ধারণ করে রায়পুরায় উপজেলা মহেশপুর ইউনিয়নের ৫৭নং কাচারীকান্দি-১সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৮৪তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরষ্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়ছে।

বুধবার (০৬ মার্চ)সকাল থেকেই ব্যাপক উৎসব উদ্দীপনা আর শিক্ষার্থীদের বর্নিল সাজের মধ্য দিয়ে দিন ব্যাপী বিদ্যালয়ের মাঠে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে আগত অতিথিদের মুগ্ধ করে তোলে বিদ্যায়ের শিক্ষার্থীরা।

এর আগে সকালে পবিত্র কোরআন তেলোয়াতন ও গীতাপাঠ,জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশন করে মশাল প্রজ্জলনের মধ্য দিয়ে ব্যবপক প্রস্ততি নিয়ে বনীর্ল সাজে আনন্দঘন মনোরম পরিবেশে কয়েক শতাধিক শিক্ষক শিক্ষার্থী স্হানীয় ক্রীড়া মোদী দশক প্রেমীদের উপস্থিতিতে জাতীর জননেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শেখ হাসিনা, শেখ রাসেল, নমুনা সেজে,কলসি কাঁধে গ্রামের বধু,ডাক্তার, মালিনী,শিক্ষক, শিক্ষার্থী, কৃষক, সাঁপুড়ে,জেলে,ফটোগ্রাফার, বাউল, হিন্দু, ক্রিকেটার, নানি- নাতনি,আধুনিক মেয়ে ও ছেলে বিভিন্ন রমক কুচকাওয়াজ ও ডিসপ্লেতে অংশগ্রণন করে ভঙ্গিতে ধারন করে সেজে গোজে নৃত্য ও সংগীত পরিবেশন করে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানটিকে আরো প্রাণবন্ত করে তুলে সকালের মন জয় করে দৌড়,রশি গোড়ানো, বালিশ লেখা,গুপ্তধন উদ্ধোর বস্তা দৌড়,লংজাম,হাই জাম,বষা নিক্ষেপ, সহ আরো বিভিন্ন লেখা পরিচালনা করে বিদ্যায়ের ক্রীড়া শিক্ষক সালমা আক্তার এর প্রচেষ্টায় বিগত দিনের ন্যায় এবারও প্রতিষ্ঠানের বিরাট সুনাম ধরে রেখে দৃষ্ঠান্ত স্হাপন করেছেন।

বিদ্যালেয় পরিচালনা পরিষদের সভাপতি ইঞ্জিনয়ার তরিকুল ইসলাম(তৌকির)এর সভাপতিত্বে ও দৌলতকান্দি আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রিন্সিপাল শেখ বাশেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ছিলেন,নরসিংদী জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক,উপজেলা পরিষদ চেয়ারম্যান লায়লা কানিজ লাকি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-উত্তর বাখরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিব উল্লাহ,অত্র সহ সভাপতি ডা খালেকুজ্জামান, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক শারমিন আক্তার, কার্যকরী সদস্য হাবিবুর রহমান, কার্যকরী সদস্য বাবুর মেম্বার, অত্র বিদ্যালয় জমিদাতা শাহাবুদ্দিন শিহাব,অত্র বিদ্যালয় শিক্ষক প্রতিনিধি আতিকুল রহমান, অভিভাবক প্রতিনিধি তাসলিম বেগম, রুবি বেগম,শিখা আক্তার,সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক-শিক্ষিকা সাংবাদিকবৃন্দ, শিক্ষার্থী সহ সুধিজন উপস্থিত ছিলেন। আলোচনা শেষে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণী শেষে বিকেলে মনোগ্য সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST