1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কমিটি পক্ষ থেকে ২০২৪ ইফতার দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়। - দৈনিক সংবাদের কাগজ
২৮শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৪ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| শুক্রবার| সকাল ১০:৪১|

জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কমিটি পক্ষ থেকে ২০২৪ ইফতার দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়।

ফাতেমা আক্তার মাহমুদা ইভা ইস্টাপ রিপোর্টার ঢাকা:
  • Update Time : বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪,
  • 40 Time View

মহান সাধীনতা দিবস উপলক্ষে আলোচনা,দোয়া ইফতার এবং গুনীজন সম্মাননা ২০২৪এং আয়োজিত জাতীয় সাংবাদিক সংস্থার জমকালো ও এক উৎসবমুখর আয়োজনের মধ্যে দিয়ে অনুষঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন,জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান নুর আলম
উক্ত অনুষ্ঠানে নুর আলম বলেন
আমি পরিষ্কার করে বলছি রাজনৈতিক আজকে যাদের করা দরকার,৷ সাংবাদিক সাংবাদিক যাদের করা দরকার, লতার সার্বভৌম সাপ পাওয়া যাদের দরকার তাদেরকে তাদেরকে যা করণীয় আছে নাকি এই যে গ্যাপগুলো ট্রর্টি গুলো জায়গা গুলো যতক্ষণ পর্যন্ত আমরা সংশোধন করতে না পারবোততক্ষণ পর্যন্ত ১০০ জন স্বাধীনতা প্রকৃত বক্তা আমাদের পক্ষে সম্ভব না তেমনি ভাবে ব্যর্থতা রয়ে গেছে সেই জায়গা থেকে সরলতা সহজ অঙ্গনে সেই জ্ঞান গুলো যেন প্রত্যেকের কাছে সেই কথাটা তুলে ধরতে চাই যে যে এর দায়িত্বে মিডিয়া জগতে তুলে ধরবেন,আশা ব্যর্থ করে অতিথিদের সকল সুস্থ কামনা করে, আগত সক্ষম সব ভাই-বোনদের মঙ্গল করি।

গুণীজনের হাত থেকে পদক পেলেন জাতীয় সাংবাদিক সংস্থার নেত্রী ইভা। এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা, কথা সাহিত্যিক ও টিভি নাট্যকার, বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত জনাব ইসহাক খান, অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জনাব মফিজ উদ্দীন আহমেদ, মুক্তিযুদ্ধের অন্যতম আলোকচিত্রী,সাবেক রয়টার্স সাংবাদিক রফিকুর রহমান প্রমুখ।

ফাতেমা আক্তার মাহমুদা ইভা কিশোর ও কিশোর মেলা সংগঠনে প্রচারক সম্পাদক, নারায়ণগঞ্জ নারী সাংবাদিক কল্যাণ সংস্থার যুগ্ম সম্পাদ, নারায়ণগঞ্জ সাদার উপজেলা প্রেসক্লাবের প্রচারক সম্পাদক, মানব অধিকার ডিভিশনা সদস্য, মানবাধিকার APS প্রচারক সম্পাদক কাজ করে আসছেন।

প্রাচীন,ঐতিহ্যবাহী গণমাধ্যমকর্মীদের সংগঠন জাতীয় সাংবাদিক সংস্থা ‘র চেয়ারম্যান লায়ন মোঃ নূর ইসলাম ও মহাসচিব খন্দকার মাসুদুর রহমান দিপুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রিয় মহিলা সম্পাদক ফাতেমা আক্তার ইভা

বুধবার ২৭ শে মার্চ ১৬ রমজান ৪ ঘটিকায় ২০২৪ আয়োজন করা হয় জাতীয় প্রেসক্লাব অডিটোরিয়ামে।

উক্ত অনুষ্ঠানে এ সময় উপস্থিত জাতীয় সাংবাদিক সংস্থার মহিলা সম্পাদক ফাতেমা আক্তার মাহমুদা সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে,এমনি এক আবেগ ঘন মন্তব্য করে বলেন,
সম্মাননা কার না ভালো লাগে আর তা যদি হয় অনেক গুণীজনের হাত থেকে । তিনি আরও বলেন,৷ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই, প্রাচীন ঐতিহ্যবাহী গণমাধ্যমকর্মীদের সংগঠন জাতীয় সাংবাদিক সংস্থা ‘র চেয়ারম্যান লায়ন মোঃ নূর ইসলাম ও মহাসচিব খন্দকার মাসুদুর রহমান দিপুর প্রতি আমাকে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে গুণীজন সম্মাননা -২০২৪ প্রদান করে সম্মানিত করার জন্য।

জাতীয় সাংবাদিক সংস্থা,গতকাল ২৭শে মার্চ বিকাল ৪ ঘটিকায় জাতীয় প্রেস ক্লাবের তৃতীয় তলায় মাওলানা মোহাম্মাদ আকরাম খাঁ হলে, মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা দোয়া ও ইফতার এর আয়োজন করে ।

লায়ন নুর ইসলাম স্যার,জাতীয় সাংবাদিক সংস্থার মহাসচিব খন্দকার মাসুদুর রহমান দিপু, ,বীর আলোকচিত্রী,সাবেক রয়টার্স,সাংবাদিক রফিকুর, সাংগঠনিক সম্পাদক,এম,এইচ রেজাউল ইসলাম , জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় মহিলা সম্পাদক ও শিশু কিশোর সম্পাদক ফাতেমা আক্তার মাহমুদ ইভা, সমাজ কল্যাণ সম্পাদক সম্রাট, সোহাগ,

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST