1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
ঝিনাইগাতীতে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত - দৈনিক সংবাদের কাগজ
১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| সোমবার| রাত ২:৪৯|

ঝিনাইগাতীতে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধিঃ
  • Update Time : শনিবার, মার্চ ১৬, ২০২৪,
  • 17 Time View

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় বিশ্ব ভোক্তা অধিকার দিবস-২০২৪ পালিত হয়েছে। ‘স্মার্ট বাংলাদেশ গড়ি, ভোক্তার স্বার্থে কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা শহরে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

১৫ মার্চ শুক্রবার সকাল ১১টায় উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আব্দুল্লাহ আল মহমুদ ভূঁইয়া’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, বণিক সমিতির সভাপতি মোখলেছুর রহমান খান মক্কু, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক একেএম ছামেদুল হক, উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুন অর রশিদ দুদু, সহকারী উপজেলা আনসার ও ভিডিপি অফিসার আঁখি আক্তার, বিশিষ্ট ব্যবসায়ী হাসান আরমান মাসুদ ও জাফর ইকবাল।

এসময় বক্তারা ভোক্তা অধিকারের নানা বিষয় নিয়ে আলোচনা করেন। ভোজ্য তেল, জ্বালানি, মাছ, মাংস ও দৈনন্দিন জীবনের নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী ভোক্তাদের সহনশীল পর্যায়ে রাখাসহ পবিত্র রমজান মাসে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার আহ্বান জানান। প্রয়োজনে বেশী বেশী মোবাইল কোর্ট পরিচালনার উপর গুরুত্ব দেওয়ার কথাও উঠে আসে এ আলোচনা সভায়।

আলোচনা সভার আগে একটি সচেতনতামূলক র‍্যালি করা হয়। র‍্যালিটি উপজেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় পরিষদ চত্বরে এসে শেষ হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST