1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
তফসিলকে স্বাগত জানিয়ে রায়পুরাতে,এমপি রাজু,র সমর্থকদের আনন্দ মিছিল - দৈনিক সংবাদের কাগজ
১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| মঙ্গলবার| বিকাল ৪:৫৯|

তফসিলকে স্বাগত জানিয়ে রায়পুরাতে,এমপি রাজু,র সমর্থকদের আনন্দ মিছিল

Reporter Name
  • Update Time : শনিবার, নভেম্বর ১৮, ২০২৩,
  • 22 Time View

সাদ্দাম উদ্দীন রাজ রায়পুরা উপজেলা নরসিংদী

দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়ে নরসিংদী-০৫ (রায়পুরা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা রাজিউদ্দিন আহমেদ রাজু’র এমপি. তার নির্দেশনায় বিশাল আনন্দ মিছিল করেছে রায়পুরা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এর সহযোগী সংগঠনের হাজার হাজার নেতা কর্মীরা।

১৫ই নভেম্বর সন্ধ্যা ৭ টায় নির্বাচন কমিশন দ্বাদশজাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করার পরপরই রায়পুরা উপজেলা চত্বরে দলীয় নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে সমবেত হন।এরপর আনন্দ মিছিল বের করা হয়।এসময় বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে মুহুর্মুহু স্লোগান দেন নেতাকর্মীরা।মিছিল জননেত্রী শেখ হাসিনা’র নৌকা প্রতীকের পক্ষে স্লোগান দেয়া হয়।

এই আনন্দ মিছিলে নেতৃত্ব দেন-রায়পুরা উপজেলা চেয়ারম্যান ফোরামের বিপ্লবী সাধারণ সম্পাদক ও শ্রীনগর ইউপি চেয়ারম্যান রিয়াজ মোর্শেদ খাঁন রাসেল ।রায়পুরা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুছ আলী ভূঁইয়া,, রায়পুরা উপজেলা যুবলীগের সভাপতি মিলন মাস্টার, রায়পুরা উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিল, রায়পুরা পৌরসভার সভাপতি এস.এম আবু সালেহ রাতুল, রায়পুরা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল রহমান তুহিন, রায়পুরা পৌরসভার সাধারণ সম্পাদক মোমেন আহমেদ জয়, রায়পুরা উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি আল আমিন হোসাইন,রাযপুরা উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ,, রায়পুরা উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক ইয়াছিন, শ্রীনগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি অহিদুল্লাহ শান্ত,,পাড়াতলী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমল হক,সৌকত আহমেদ,উপজেলা ছাত্রলীগ সাবেক সফল সাংগঠনিক সম্পাদক দিপু প্রমূখ।

উল্লেখ্য আগামী ৭ জানুয়ারি রোববার ভোটগ্রহণের দিন রেখে দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।
ঘোষিত তফসিল অনুযায়ী, এ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়া যাবে ৩০ নভেম্বর পর্যন্ত, তা বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। তার তিন সপ্তাহ পর হবে ভোটগ্রহণ। প্রার্থিতা প্রত্যাহারের পর ১৮ ডিসেম্বর প্রতীক বরাদ্দ হবে। সেক্ষেত্রে মনোনয়নপত্র জমার জন্য ১৪ দিন সময় দেওয়া হয়েছে এবং প্রচারের জন্য ১৯ দিন সময় রয়েছে। ভোটের ৪৮ ঘণ্টা আগে প্রচার শেষ করতে হয়। অর্থাৎ, ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি পর্যন্ত ভোটের প্রচার চালানোর সুযোগ থাকবে। এবার ৩০০ আসনেই ভোট হবে ব্যালট পেপারে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST