1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
নওগাঁর রাণীনগরে আওয়ামীলীগ থেকে বহিষ্কার আঃ সামাদ ধলুঃ আবু সাইদ চৌধুরী (রানীনগর- নওগাঁ) প্রতিনিধিঃ - দৈনিক সংবাদের কাগজ
২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| বুধবার| সন্ধ্যা ৭:২৭|

নওগাঁর রাণীনগরে আওয়ামীলীগ থেকে বহিষ্কার আঃ সামাদ ধলুঃ আবু সাইদ চৌধুরী (রানীনগর- নওগাঁ) প্রতিনিধিঃ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, জুলাই ২৬, ২০২২,
  • 67 Time View

নওগাঁর রাণীনগরে অনৈতিক কার্যকলাপে লিপ্ত থাকার অপরাধে পুলিশের হাতের গ্রেফতারের পর বড়গাছা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী সদস্য আবুস সামাদ ধলুকে দল থেকে অস্থায়ীভাবে বহিস্কার করা হয়েছে। বড়গাছা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বহিস্কারপত্রে তাকে ইউনিয়ন আওয়ামীলীগ থেকে অস্থায়ী বহিস্কার করা হয়। মঙ্গলবার বিকেলে দলটির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

জানা যায়, গত বুধবার (২০ জুলাই) গভীর রাতে সিএনজিযোগে সঙ্ঘবদ্ধ হয়ে কয়েকজন উপজেলার ভাটকৈ এলাকায় ডাকাতির উদ্দ্যেশে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে রাণীনগর থানা পুলিশ অভিযান চালিয়ে ভাটকৈ বাজারে একটি সিএনজিসহ তিনজনকে আটক করে। আটককালে তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত বোলকাটার, কাচি, হাসুয়া ও চেইন উদ্ধার করে পুলিশ। আটককৃত তিন জনের মধ্যে ছিলেন বড়গাছা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী ৪৪ নং সদস্য আবুস সামাদ ওরয়ে ধলু।

বহিস্কারের বিষয়টি নিশ্চিত করে বড়গাছা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরন্দ্রনাথ চক্রবতী বলেন, অনৈতিক কার্যকলাপে লিপ্ত থাকার অপরাধে পুলিশ আবুস সামাদ ধলুকে গ্রেফতার করে। সে গ্রেফতার হওয়ার পর দলের নেতাকর্মীদের মধ্যে মিশ্রপ্রতিক্রিয়ার সৃষ্টি হয় এবং দলের ভাবমূর্তি ক্ষুন্ন হওয়ার আশঙ্কা দেখা দেয়। এবিষয়ে দলীয় নেতাকর্মীদের নিয়ে বরিবার ইউনিয়ন দলীয় কার্যালয়ে এক সভায় সবার সম্মতিক্রমে রেজুলেশনের মাধ্যমে তাকে দল থেকে অস্থায়ী বহিস্কার করা হয়। তিনি আরও বলেন, ধলুকে দল থেকে স্থায়ী বহিস্কার করা জন্য ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে উপজেলা ও জেলা কমিটিকে সুপারিশ পাঠানো হয়েছে।

এদিকে বড়গাছা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী সদস্য আবুস সামাদ ধলুকে দল থেকে অস্থায়ী বহিস্কার করার বিষয়টিও নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST