1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
নারায়ণগঞ্জ আইন কলেজের সংসদ সদস্যদের ছাত্র-ছাত্রী পক্ষ থেকে ২০২৪ সাল গরিবদের ইফতার সামগ্রী বিতরণ করে - দৈনিক সংবাদের কাগজ
১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| সোমবার| রাত ১২:৫৮|

নারায়ণগঞ্জ আইন কলেজের সংসদ সদস্যদের ছাত্র-ছাত্রী পক্ষ থেকে ২০২৪ সাল গরিবদের ইফতার সামগ্রী বিতরণ করে

ফাতেমা আক্তার মাহমুদা ইভা :
  • Update Time : সোমবার, মার্চ ১৮, ২০২৪,
  • 101 Time View

জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৪ উপলক্ষে এ. কে এম অয়ন ওসমান এর পক্ষ থেকে গরীব ও অসহাদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন নারায়ণগঞ্জ আইন কলেজের ছাত্রছাত্রী সংসদ।

রবিবার (৬ রমজান ১৪৪৫ হিজরী) ইফতার পূর্বে এই সামগ্রী বিতরণ করেন।

প্রতি বছরের ন্যায় এ বছরও আমরা আমাদের তরুণ প্রজন্মের নেতা অয়ন ওসমানের নেতৃত্বে প্রায় শতাধিক অসহায়ের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করি। নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ সদস্য এ কে এম শামীম ওসমান এমপি মহোদয় এর পুত্র এ কে এম অয়ন ওসমানের নির্দেশনায় ও সহযোগিতায় সর্বময় মানবকল্যানে কাজ করে যাচ্ছি। এমনটাই জানালেন নারায়ণগঞ্জ আইন কলেজের ভিপি এম এম হাসান ও জিএস আমজাদ।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ আইন কলেজের অধ্যক্ষ এড. শাখয়াত হোসেন ভূঁইয়া, উপাধ্যক্ষ এড, রবিউল আমিন রনি, ভিপি-এমএম হাসান, জি. এস. আমজাদ হোসেন, এজিএস, শাহাদাৎ হোসেন, বদিউজ্জামান, মোঃ ইকবাল হোসেন।

এ সময় বক্তব্য দেন নারায়ণগঞ্জ আইন কলেজের প্রিন্সিপাল এডভোকেট সাক্ষওয়াত হোসেন ভূঁইয়া বলেন প্রতিবছর নিয়ে আই এম ওসমানের সহযোগিতায় এই গরিব-দুঃখীদের আর্ন কলেজে ছাত্র ছাত্রীদের উদ্দীগে ও সহযোগিতায় রোজার মাসে ইফতারি বিতরণ করা হয় প্রতিবছরের মত এ বছরও হয়েছে। ছাত্র ছাত্রীরা এই ধরনের ভালো কাজে উদ্যোগে থাকায় আমার খুব ভালো লেগেছে তারা যেন সবসময় এই ধরনের গরিব-দুখী অসহায়দের পাশে দাঁড়ায় এবং যাতে উৎসাহিত হয় এমন ভালো কাজে নিয়োজিত হয়। এখানে এ পবিত্র মাহে রমজানে কবুলের সময় এই ইফতারের আগ পর্যন্ত মুহূর্তে ছাত্র ছাত্রীর সংসদের উদ্যোগে পক্ষ থেকে আমরা সবাই সবার মাঝে ইফতারি সামগ্রী বিতরণ করে বলেছে মাননীয় প্রধানমন্ত্রী আমাদের শেখ হাসিনা আগেই বলেছে ঈদ সংযত করে এ বছর এই মাস টা যাতে ইফতারের সামগ্রী বিতরণ করে ইফতারের সামগ্রীর জন্য ছাত্র-ছাত্রীরা নিজেদের উদ্যোগে নিজেদের অধ্যায়নে উদ্যোগ নিয়েছে । সবাইকে ধন্যবাদ জানাই বিশেষ করে যার উপলক্ষে উদ্দেশ্যে করে মহান নেতা জাতির পিতা ১০৪ তম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্মবার্ষিকী উপলক্ষে এই পবিত্র রমজান মাসে আমরা তার মাগফিরাত কামনা করি এবং উনাকে আল্লাহ জান্নাতবাসী করুক মাফ করে দাও তাদের পরিবারের সকলের গুনা মাফ করে দেয়।নেওয়ার জন্য। ৪ আসনে শামীম ওসমান পুত্র আইনুস মানে অর্থ সহায়তায় গভারমেন্ট পক্ষ থেকে যারা অর্থ সহায়তা করেছে প্রতিবছরও করে আসছে আমি উনাদের ধন্যবাদ জানাই।
নারায়ণগঞ্জ আইন কলেজের পক্ষ থেকে উদ্যোগ নিয়েছে যারা তাদের যেন বাপ মা দাদা দাদি নানা নানি সিরাপ কামনা করি আল্লাহ যেন তাদের জান্নাতবাসী করে।

আরো উপস্থিত ছিলেন, মারাফ ইমন, মো: জহিরুল,রেজাউল,আজমেরি সুলতানা, সিরাজ,, মরিয়ম, , মোহনা ফাইনাল ছাএী ২০২১ ব্যাচ ফাতেমা আক্তার মাহমুদা ইভা, প্রশান্ত কুমার, মোবারক, , মনিরা, , লিজা, চম্পা, ,. লতা , মারিয়া ২২ ২৩ ব্যাচ আইরিন , ফজলে রাব্বী, মোহাম্মদ শামিম৷ , রাশেদুল, ফুফাদ ইরানি , শাম্মি, নিবেদিতা, সালমা , শাহাদাৎ, , ২০২৪ ব্যাচ প্রান্ত, আকাশ, মরিয়ম, রমিন, মাসুম, সাহারিয়ার, রাজু মোর্শেদ, স্মৃতি, স্বর্ণালী, ঢালিয়া, লোকমান, লামিয়া, আয়শা, সাজ্জাদ, বর্ষের ছাত্র-ছাত্রীবৃন্দ তন্নী সহ সহ সর্ব বর্ষের শিক্ষারবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST