1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
ফুলপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল। মোকছেদুল ইসলাম ফুলপুর উপজেলা প্রতিনিধি - দৈনিক সংবাদের কাগজ
২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| বুধবার| দুপুর ২:২২|

ফুলপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল। মোকছেদুল ইসলাম ফুলপুর উপজেলা প্রতিনিধি

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০২২,
  • 61 Time View

আজ বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির সংসদে কর্মসূচি অংশ হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারি মাননীয় গৃহায়ন ও গণপুত্র মন্ত্রণালয় মাননীয় প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমেদ এমপি মহোদয় নির্দেশে ফুলপুর উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের এর উদ্যোগে ১৭ ই আগস্ট বোমা হামলার বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এছাড়া গত ২০০৫ সালে ১৭ই আগস্টে বেলা ১১ ঘটিকার সময় ডাকাসহ দেশে ৩০০ শতাধিক স্থানে ৫০০শত সিরিজ বোমা হামলা প্রায় আধা ঘন্টার মত চালানো হয়।
ও এই ভোমা হামলায় কিছু লোক নিহত ও প্রায় ২ শতাধিক আহত হয় ৬৪ জেলার মধ্যে মুন্সিগঞ্জ জেলার বাদে অবশিষ্ট ৬৩ জেলায় এই হামলা চালানো হয়।
এছাড়া বিভিন্ন হাইকোর্ট, বিমানবন্দর, মার্কিন দূতাবাস, জেলা প্রশাসক, জেলা আদালত, জেলা পুলিশ সুপার কার্যালয় সহ বিভিন্ন প্রেসক্লাব ও সরকারি জাগায় এই বোমা হামলা চালায় ।
এবং বিএনপি সরকারের আমলে ২০০৫ সালের সিরিজ বোমা হামলার প্রতিবাদে ১৭ই আগস্ট সারাদেশে বিক্ষোভ সমাবেশ করছে আওয়ামী লীগ। এছাড়া আজ বুধবার ১৭ আগস্ট বিকেল ৫ ঘটিকার সময় ময়মনসিংহ ফুলপুর বাস স্ট্যান্ড শামসুল হক গোল চত্বরে এই প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এছাড়া সমাবেশে বক্তব্য রাখেন ফুলপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক অধ্যাপক হাবিবুর রহমান হাবিব ও পৌর আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান ফুলপুর পৌরসভার মেয়র মিঃ শশধর সেন জেলা পরিষদের সদস্য আবদুল খালেক, তারাকান্দা উপজেলা আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান, যুবলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর ফুলপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক রাসেল আহমেদ রয়েল উপজেলা আওয়ামী লীগের সদস্য এটিএম মনির হোসেন টিটু ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তানজিল আহমেদ সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি আবদুলাল নোমান ও ফুলপুর উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এছাড়া ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও ১০ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যান সহ সকল সদস্যবৃন্দ আজকের এই ভিক্ষুব সমাবেশে উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST