1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
ফুলপুর উপজেলা একুশে আগস্ট গ্রেনেড হামলা প্রতিবাদ সমাবেশ মোকছেদুল ইসলাম ফুলপুর উপজেলা প্রতিনিধি - দৈনিক সংবাদের কাগজ
২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| বুধবার| সন্ধ্যা ৭:৩০|

ফুলপুর উপজেলা একুশে আগস্ট গ্রেনেড হামলা প্রতিবাদ সমাবেশ মোকছেদুল ইসলাম ফুলপুর উপজেলা প্রতিনিধি

Reporter Name
  • Update Time : সোমবার, আগস্ট ২২, ২০২২,
  • 60 Time View

গত ২১শে আগস্ট ২০০৪ সালে গ্রেনেড হামলার উপলক্ষে ও আওয়ামী লীগের নেতৃবৃন্দকে হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশেও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারি মাননীয় গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় মাননীয় প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমেদ এমপি মহোদয়ের নির্দেশে ও তাহার নির্বাচনি এলাকায় ফুলপুর উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে এক বিশাল মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
এছাড়া মিছিলটি উপজেলা আওয়ামী লীগের অফিসের সামনে থেকে এসে উপজেলা গেইট এর সামনে থেকে হয়ে ভাষা সৈনিক শামসুল হক গোলচক্কর মোর হয়ে ফুলপুর প্রধান প্রধান সড়ক দিয়ে পরিদর্শন করে আজকের এই মিছিল।
এছাড়া আজকের এই প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান ও পৌর মেয়ের মিঃ শশধর সেন সাবেক জেলা পরিশোধের সদস্য আব্দুল খালেক পৌর আওয়ামীলীগের সভাপতি খলিলুর রহমান যুবলীগের সাধারণ সম্পাদক বাদশ আলমগীর আওয়ামীলীগের সদস্য মনিরুল হাছান টিটু সেচ্ছাসেবক লীগের সভাপতি তানজিল আহমেদ সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান ও পৌর ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল আল নোমান ।
এছাড়া উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদক ও সদস্যবৃন্দ এবং ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদক ও সদস্যবৃন্দ এছাড়া ইউনিয়ন এর বর্তমান চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যান সহ সকল সদস্যবৃন্দ আজকের এই গ্রেনেড হামলা সমাবেশে উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST