1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
বানারীপাড়ায় জেলা পরিষদ সদস্য শিউলি ও বিআরডিবি চেয়ারম্যান মিলনের অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী ও শাড়ী ও লুঙ্গী বিতরন - দৈনিক সংবাদের কাগজ
৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| সোমবার| রাত ১০:১৭|

বানারীপাড়ায় জেলা পরিষদ সদস্য শিউলি ও বিআরডিবি চেয়ারম্যান মিলনের অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী ও শাড়ী ও লুঙ্গী বিতরন

জাকির হোসেন,বানারীপাড়া(বরিশাল) প্রতিনিধি:
  • Update Time : মঙ্গলবার, এপ্রিল ৯, ২০২৪,
  • 91 Time View

বরিশাল জেলা পরিষদের সদস্য শিউলি রহমান পুতুল মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রান পৌঁছে দেন বানারীপাড়া, বাবুগঞ্জ এবং মুলাদি উপজেলার অসহায় মানুষের হাতে। তিনি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেয়া ঈদ পুরস্কার তিন উপজেলার অসহায়দের মাঝে সুশৃঙ্খলভাবে পৌছে দেন। ত্রান বিতরনের শেষদিন অর্থাৎ ৮ এপ্রিল নিজের এলাকা বানারীপাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন হতে আগত অসহায়দের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার চাল, ডাল,তেল, আটা, খেজুর বিতরন করেন। অপরদিকে শিউলি রহমান পুতুলের স্বামী বানারীপাড়া উপজেলা বিআরডিবি চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সদস্য, বানারীপাড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আনিছুর রহমান মিলন সলিয়াবাকপুর ইউনিয়নের প্রায় ৫ শতাধিক অসহায় গরীব দুঃখীর মাঝে খাদ্য সামগ্রী ও শাড়ী ও লুঙ্গী বিতরন করেন। সে সময় সেখানে উপস্থিত ছিলেন ৫ নং সলিয়াবাকপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের বানারীপাড়া উপজেলার সলিয়া বাকপুর ইউনিয়নের সভাপতি মিলন মোর্শেদ। এ বছরের ন্যায় প্রতি বছর উপজেলা আওয়ামী লীগের সদস্য, বানারীপাড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আনিছুর রহমান মিলন সলিয়াবাকপুর ইউনিয়নের অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী ও শাড়ি লুঙ্গি বিতরন করেন। এসময় আনিছুর রহমান মিলন বলেন ঈদের আনন্দ সবার মাঝে ভাগাভাগি করতে আমার এ ক্ষুদ্র প্রয়াস। সমাজের বিত্তবান মানুষ যদি অসহায় মানুষদের পাশে দাড়ায় তাহলে প্রধান মন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের প্রতিটি মানুষ সুন্দর ও হাসি মুখে পবিত্র ঈদ উল ফিতর উদযাপন করতে পারবে। জেলা পরিষদের সদস্য শিউলি রহমান পুতুল বলেন আমি জেলা পরিষদের সদস্য হিসেবে মাননীয় প্রধান মন্ত্রীর পক্ষ হয়ে তার দেয়া ঈদ সামগ্রী তিন উপজেলার মানুষের মাঝে বিতরন করেছি। তিনি সবার কাছে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়েছেন এবং সবাইকে ঈদের শুভেচ্ছা ও আমন্ত্রন জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST