1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদ হাসান - দৈনিক সংবাদের কাগজ
৯ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ২৬শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| রবিবার| সকাল ৯:৫৮|

মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদ হাসান

সাদ্দাম উদ্দিন রাজ-নরসিংদী জেলা প্রতিনিধি।
  • Update Time : বুধবার, মার্চ ১৩, ২০২৪,
  • 13 Time View

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরপরই উপজেলা পরিষদ নির্বাচনের ঘোষণায় মাঠে নেমে পড়েছেন নরসিংদীর রায়পুরা উপজেলার সম্ভাব্য প্রার্থীরা। ভোটারদের সমর্থন ও দোয়া কামনায় ব্যস্ত সময় পার করছেন তারা। আসন্ন রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে চায়ের স্টল গুলোতে সম্ভাব্য প্রার্থীদের প্রচারনায় মুখরিত হয়ে ওঠেছে।
আসন্ন রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে গরীব-দুঃখী ও মেহনতি মানুষের পাশে সেবক হয়ে থাকতে চান সমাজসেবক, ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিত্ব এবং পরোপকারী ও জনগনের বন্ধুখ্যাত আবিদ হাসান রোবেল। মানুষের বিপদে-আপদে পাশে থেকে সবসময় নিজের সর্বোচ্চটা বিলিয়ে দিয়েছেন তিনি। সমাজের কল্যাণমূলক কাজ বিয়ে থেকে শুরু করে অসহায় গরিব ও অসুস্থ মানুষকে আর্থিক সহায়তা দিয়ে তিনি সমাজে বিশেষ অবদান রেখেছেন। বিশেষ করে করোনাকালে অসহায় দুস্থ মানুষের ভরসাস্থল ছিলেন তিনি। এছাড়াও তিনি সবসময় সাধারণ মানুষের আপদে-বিপদে পাশে দাঁড়িয়ে তাদের কাছে টেনে আপন করে নিয়েছেন। অল্পসময়ে তিনি সকলের কাছে বিপদের বন্ধু হিসেবে পরিচিত লাভ করেছেন।
আবিদ হাসান রোবেল ১৯৮৯ সালের ১২ আগস্ট রায়পুরা পৌরসভার নজরপুর গ্রামের সম্ভান্ত মুসলিম ও রাজনৈতিক পরিবারে জন্ম গ্রহণ করেন। বাবা মোঃ হযরত আলী একজন সুনামধন্য ব্যবসায়ী। পারিবারিক ব্যবসার সুবাদে তার রয়েছে এ আর এন্টারপ্রাইজ, এ আর ফিশারিজ, এ আর ফার্ম এন্ড পোল্ট্রি ও এ আর ফার্ম নামে একাধিক ব্যবসা প্রতিষ্ঠান। ব্যবসার পাশাপাশি বর্তমানে তিনি আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছেন।
সম্ভাব্য পদপ্রার্থী আবিদ হাসান রোবেল এর সাথে কথা হলে তিনি প্রতিনিধিকে বলেন, মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতেই ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। রায়পুরা উপজেলাবাসী চাইলে এই নির্বাচনে আমি জয়লাভ করবো (ইনশা আল্লাহ)। নির্বাচিত হলে উপজেলাবাসীর জন্য প্রথম কোন কাজটি করবেন এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বর্তমান সরকারের পদক্ষেপ অনুযায়ী উপজেলা থেকে মাদকের বিরুদ্ধে লড়াই শুরু করব। সম্মেলিত উদ্যোগে মরন নেশা মাদকের হাত থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে। আমি সাধারণ মানুষের প্রার্থী হয়েছি। সাধারণ মানুষ আমার পক্ষে কাজ করছে। আশাকরি উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দও আমার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করবে। তিনি আরও বলেন, আমি ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলার বিভিন্ন রাস্তাঘাট স্কুল, কলেজ, মাদরাসা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নসহ সর্বস্তরে মানুষের উন্নয়নের জন্য কাজ করব।
সরজমিনে গিয়ে দেখা যায়, তিনি সাধারণ ভোটারদের ভালোবাসা ও সমর্থন নিয়ে ব্যাপক প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। তিনি বিভিন্ন ইউনিয়ন, হাট-বাজার ও মসজিদ-মন্দিরে গিয়ে কুশল বিনিময় করছেন ভোটারদের সাথে। রায়পুরা উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ৪-৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে শোনা যাচ্ছে। তার মধ্যে জনপ্রিয়তায় ও প্রচার-প্রচারণায় শীর্ষে রয়েছেন আবিদ হাসান রোবেল বলে স্থানীয় ভোটারদের মাঝ থেকে জানা যায়।

Please Share This Post in Your Social Media

২ thoughts on "মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদ হাসান"

  1. I really love your site.. Pleasant colors & theme.
    Did you develop this amazing site yourself? Please reply back
    as I’m looking to create my own blog and would
    love to find out where you got this from or exactly what the theme is called.
    Thank you!

  2. I’ll immediately snatch your rss feed as I can’t in finding
    your e-mail subscription hyperlink or newsletter service.
    Do you have any? Please allow me understand so that I may just subscribe.

    Thanks.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST