1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
ময়মনসিংহের ফুলপুরে বাস প্রাইভেটকারের পঞ্চমুখী সংঘর্ষে আহত -২৫ ফুলপুর উপজেলা প্রতিনিধি মোঃ জুয়েল রানা - দৈনিক সংবাদের কাগজ
২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| বুধবার| সন্ধ্যা ৭:১২|

ময়মনসিংহের ফুলপুরে বাস প্রাইভেটকারের পঞ্চমুখী সংঘর্ষে আহত -২৫ ফুলপুর উপজেলা প্রতিনিধি মোঃ জুয়েল রানা

Reporter Name
  • Update Time : রবিবার, মে ৮, ২০২২,
  • 73 Time View

ময়মনসিংহের ফুলপুরে বাস প্রাইভেটকারের পঞ্চমুখী সংঘর্ষে আহত -২৫
ফুলপুর উপজেলা প্রতিনিধি
মোঃ জুয়েল রান
ময়মনসিংহের ফুলপুরে বাস ও প্রাইভেট কারের পঞ্চমুখী সংঘর্ষ হয়েছে।এ ঘটনায় কমপক্ষে ২৫ জন মত আহত হয়েছে এবং একটি প্রাইভেট কার দুমড়ে মুচড়ে যায়।

শুক্রবার (৬ মে)সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-শেরপুর মহাসড়কে ফুলপুর উপজেলা স্থান ইমাদপুর নামক সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটনা টি ঘটেছে।

জানা গেছে,ঢাকা থেকে ছেড়ে আসা একটি বাস সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-শেরপুর মহাসড়কে ফুলপুর উপজেলার ইমাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌছালে বিপরীত দিক শেরপুর থেকে ছেড়ে আসা ঢাকা গামী একটি বাসের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে যায় ।তখন একটি দ্রুতগামী প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা লেগে খাদে পড়ে যায়।

এরপর পিছনে থাকা দ্রুতগতির আরও দুইটি বাস এসে এতে ধাক্কা দিলে পঞ্চমুখী সংঘর্ষের ঘটনা ঘটে যায় ।এতে এই ৫টি পরিবহনের কমপক্ষে ২৫ জন মত যাত্রী আহত হয়েছে ।

এদের মধ্যে ৪ জনের অবস্থা খুব গুরুতর। এবং দুর্ঘটনার সংবাদ পেয়ে ফুলপুর ফায়ার সার্ভিস ও থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান প্রশাসন ।

সেখানে ১০ জনকে ভর্তি করা হয়েছে।বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানান।

ফুলপুর থানার (ওসি)মোঃ আব্দুল্লাহ আল মামুন ও ফুলপুর ফায়ার স্টেশনের ইনচার্জ আল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি।দুর্ঘটনায় কবলিত পরিবহণগুলো থানা হেফাজতে রয়েছে বলে জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST