1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
রায়পুরার মানুষের জন্য সারাটা জীবন বিলিয়ে দিয়েছেন বললেন সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি নরসিংদী জেলা - দৈনিক সংবাদের কাগজ
২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| বুধবার| সন্ধ্যা ৬:০৮|

রায়পুরার মানুষের জন্য সারাটা জীবন বিলিয়ে দিয়েছেন বললেন সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি নরসিংদী জেলা

Reporter Name
  • Update Time : শনিবার, অক্টোবর ২১, ২০২৩,
  • 25 Time View

২০০১ এ বিএনপি ক্ষমতায় আসার পর আমাদের উপর যে অত্যাচার চালিয়েছিলো এরপর আমরা ক্ষমতায় আসার পর ইচ্ছে করলে তা প্রতিশোধ নিতে পারতাম। কিন্তু আমরা প্রতিহিংসার রাজনীতি করি না।

শনিবার (২১ অক্টোবর) রায়পুরা রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটরিয়াম মাঠে আয়োজিত নতুন শিক্ষা কারিকুলাম ও স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে শিক্ষকদের করণীয় শীর্ষক শিক্ষক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী নরসিংদী-৫ আসনের এমপি রাজিউদ্দিন আহমেদ রাজু।

তিনি বলেন, মির্জা ফখরুলরা ২০০১ এ নির্বাচনে বিজয়ী হওয়ার পর সনাতন ধর্মাবলম্বীদের পূজা উদযাপন করতে দেয়নি। তারা শত শত কিশোরীদের ধর্ষণ ও হত্যা করেছে। সেই মির্জা ফখরুলের মুখে শুনা যাচ্ছে পূজাতে গন্ডগোল হতে পারে। অর্থাৎ তারাই গন্ডগোল করবে।

রাজিউদ্দিন আহমেদ রাজু বলেন, ৫০ বছরের রাজনীতির জীবনে আমি আমার নিজের জন্য কিছু করিনি। সারাটা জীবন আমি রায়পুরার মানুষের জন্য বিলিয়ে দিয়েছি। রায়পুরার চরাঞ্চলে বিদ্যুৎ নিতে আমার অনেক পরিশ্রম করতে হয়েছে

তিনি বলেন, ১৫০টি প্রাথমিক বিদ্যালয়ে ভবন নির্মাণ করা হয়েছে। ৫৫টি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে ভবন নির্মাণ করা হয়েছে। ৫টি কলেজ ভবন নির্মাণ ও ৮টি মাদ্রাসা নির্মাণ করা হয়েছে। এছাড়াও শেখ রাসেল ডিজিটাল ল্যাব নির্মাণ করা হয়েছে ২১টি।

শিক্ষকদের উদ্দেশ্যে এমপি রাজু বলেন, আগামী পরীক্ষাগুলোতে কোনো শিক্ষার্থী যদি কোনো সাবজেক্টে ফেইল করে তাহলে ওই বিষয়ের শিক্ষকের এমপিও বাতিল করা হবে। কোনো স্কুল থেকে যদি শতভাগ পাশ না আসে তাহলে ওই স্কুলের এমপিও বাতিল করা হবে।

রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো আজগর হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়লা কানিজ লাকি, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব আহমেদ পার্থ, বিশিষ্ট শিক্ষানুরাগী কল্পনা রাজিউদ্দিন, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: মোবারুল ইসলাম, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: শহীদুল ইসলাম, রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান, উপজেলা মাধ্যমিক অফিসার সামালগীর আলম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সোহাগ হোসেন, রায়পুরা চেয়ারম্যান ফোরামের সাধারণ সম্পাদক রিয়াজ মোর্শেদ খান রাসেল সহ রায়পুরা উপজেলার প্রাথমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়, কলেজ ও বিভিন্ন মাদ্রাসার শিক্ষকরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST