1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
রায়পুরা উপজেলা তাঁতীলীগ কমিটি অনুমোদিত :সভাপতি সাত্তার, সাধারণ সম্পাদক ধন মিয়া ও সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম রাজ উদ্দিন নরসিংদী জেলা রায়পুরা - দৈনিক সংবাদের কাগজ
২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| বুধবার| সন্ধ্যা ৬:১১|

রায়পুরা উপজেলা তাঁতীলীগ কমিটি অনুমোদিত :সভাপতি সাত্তার, সাধারণ সম্পাদক ধন মিয়া ও সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম রাজ উদ্দিন নরসিংদী জেলা রায়পুরা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, অক্টোবর ২৬, ২০২৩,
  • 28 Time View

নরসিংদী জেলা তাঁতীলীগ কমিটির সংগ্রামী আহবায়ক কায়কোবাদ হোসেন কানু ও বিপ্লবী সদস্য সচিব মোঃজাকির হোসেন স্বাক্ষরিত রায়পুরা উপজেলা তাঁতীলীগ কমিটি অনুমোদিত হয়েছে।

গত রবিবার (১৫ অক্টোবর) আব্দুস সাত্তার মেম্বারকে সভাপতি,মোঃধন মিয়াকে সাধারণ সম্পাদক ও শফিকুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটির অনুমোদন দেন।

কমিটিতে বাকি ৫৮ জনকে বিভিন্ন পদবী দিয়ে একটি সুষ্ঠু পরিবেশ এক পরিবারের সদস্য নির্বাহী কমিটির আবদ্ধ রাখেন।

নবনির্বাচিত কমিটির সভাপতি আব্দুস সাত্তার মেম্বার ও সাধারণ সম্পাদক মোঃধন মিয়ার সাথে যোগাযোগ করা হলে প্রতিনিধিকে জানান,আমরা রায়পুরা উপজেলা তাঁতীলীগ নবনির্বাচিত কমিটি পেয়ে আনন্দিত। কে সভাপতি কে সাধারণ সম্পাদক কে সাংগঠনিক সম্পাদক বিবেচনা না, আমরা বঙ্গবন্ধুর সৈনিক এ আর্দশকে লালন করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পূনরায় শেখ হাসিনার সরকার গঠন ও ঐক্যবদ্ধ হয়ে সকল ভেদাভেদ ভুলে গিয়ে কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচি সবাইকে নিয়ে বাস্তবায়ন করতে চাই। একই সাথে নরসিংদী জেলা তাঁতীলীগ সংগ্রামী আহবায়ক ও সদস্য সচিবকে ধন্যবাদ জানান।

তাছাড়া নবনির্বাচিত উপজেলা তাঁতীলীগ কমিটির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম প্রতিনিধিকে জানান,রায়পুরা উপজেলা তাঁতীলীগ নবনির্বাচিত কমিটির ৬১ জন বিশিষ্ট সদস্য নির্বাহী কমিটি নিয়ে আমাদের পরিবার।বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার লক্ষ্যে দ্রুত উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন করব।

রায়পুরা উপজেলা তাঁতীলীগ নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন নরসিংদী-৫(রায়পুরা) আসনের ছয় ছয়বারের সংসদ সদস্য,বাংলাদেশ আওয়ামীলীগ এর উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য,সাবেক সফল মন্ত্রী ও বীরমুক্তিযোদ্ধা রাজিউদ্দিন আহমেদ রাজু।পাশাপাশি উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ সকল অঙ্গ সংগঠনের তৃণমূল নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST