1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
শ্রীবরদীর ঝগড়ারচরে অটো চালকদের মাঝে পুলিশের সতর্কতা মূলক লিফলেট বিতরণ  - দৈনিক সংবাদের কাগজ
১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| সোমবার| রাত ১২:৫৮|

শ্রীবরদীর ঝগড়ারচরে অটো চালকদের মাঝে পুলিশের সতর্কতা মূলক লিফলেট বিতরণ 

মিজানুর রহমান,শেরপুর জেলা :
  • Update Time : সোমবার, মার্চ ১৮, ২০২৪,
  • 32 Time View

প্রতিনিধিঃশেরপুরের শ্রীবরদী উপজেলার ঝগড়ারচর বাজারে দুইশতাধিক সিএনজি,ইজিবাইক ও অটোচালকদের মধ্যে   গণসচেতনতা মূলক  মতবিনিময় ও সতর্কতামূলক লিফলেট বিতরন করা হয়েছে।

শ্রীবরদী থানা পুলিশের উদ্যোগে ১৮ ই মার্চ সোমবার বিকেলে উপজেলার ব্যস্ততম ঝগড়ার চর বাজারে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।পুলিশের পক্ষ থেকে মতবিনিময় সভায় সতর্কতা অবলম্বন করে চালকদের যাত্রী  বহন করার জন্যে নির্দেশনা প্রদান করা হয়।মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  সিএনজি,ইজিবাইক ও অটো চালকদের মাঝে সর্তকতা মূলক লিফলেট বিতরণ করেন শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ ওসি কাইয়ুম খান সিদ্দিকী।
জনসাধারণের উদ্দেশ্যে ওসি কাইয়ুম খান সিদ্দিকী বলেন,একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না।তাই নিরাপদে গাড়ি চালানোর পাশাপাশি আমাদের খেয়াল রাখতে হবে আমাদের গাড়িতে যাএী হিসেবে কারা উঠেছেন।

তাদের পরিচয় জানা আমাদের দরকার রয়েছে।অপরিচিত কোন ব্যক্তিকে নিয়ে দূরবর্তী যাত্রা কালে আমাদের সতর্কতা অবলম্বন করতে হবে।যাত্রীদের দেওয়া কোন কিছু পান ও সেবন করা যাবেনা।যাত্রীদের গতিবিধি সন্দেহ হলে অবশ্যই সিএনজি / অটো মালিক শ্রমিক নেতৃবৃন্দকে অবগত করতে হবে।অথবা পুলিশের সহযোগিতা নিতে হবে। 

চালকদের একটু সচেতনতা বদলে দিতে পারে সমাজে সকল ধরনের অমানবিক ঘটনা এসময় থানার পুলিশ অফিসার, সিএনজি / অটো মালিক শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দেরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST