1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
সাংবাদিক ইভা'র পথচারীদের মাঝে ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ - দৈনিক সংবাদের কাগজ
৯ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ২৫শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| মঙ্গলবার| দুপুর ১২:৫০|

সাংবাদিক ইভা’র পথচারীদের মাঝে ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ

নিজস্ব প্রতিনিধি- সাংবাদিক ও এল,এল,বি অধ্যায়নকারী ফাতেমা আক্তার মাহমুদা ইভা:
  • Update Time : বুধবার, এপ্রিল ১০, ২০২৪,
  • 58 Time View

পবিত্র ঈদ ঈদুল ফিতর উপলক্ষে অসহায় মানুষের মাঝে ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ করেন।

২৯ রমজান (৯ এপ্রিল) ২০২৪ রোজ মঙ্গলবার রাত্র ৮ টায় নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া বেলি টাওয়ার মার্কেটে সামনে পথচারী মাঝে লাচ্ছা সেমাই, দুই প্যাকেট দুধ, চিনি, নুডুলস, কিসমিস, ঈদের শুভেচ্ছা উপহার হিসেবে দিয়ে থাকেন। এখানে বৃদ্ধ কিশোর কিশোর মাঝ বয়সি উভয় প্রকার পথচারীকে উপহার হিসেবে দেওয়া হয়। এতে পথচারীরা সামান্য সামগ্রী খাবার পেয়ে অত্যন্ত খুশি হয়। এবং দোয়া করে ফাতেমা আক্তার মাহমুদা ইভা উপহার পেয়ে উনার জন্য দোয়া করেন।

৯ এপ্রিল ৮ টা পর
এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডো ও উপজেলা প্রেসক্লাব এর সভাপতি ও যুব সংগঠন মোহাম্মদ নুর আলম আকন্দ, কাব্য ছন্দ সাহিত্য সংস্কৃতির চর্চা শফিকুল ইসলাম আরজু, নারায়ণগঞ্জ নারী সাংবাদিক কল্যাণ সংস্থা সভাপতি সুমি আক্তার, নারায়ণগঞ্জ নারী সাংবাদিক কল্যাণ সংস্থার অর্থ সম্পাদক নিশা আক্তার, আরো উপস্থিত ছিলেন শিশু ও কিশোর মেলা সংগঠনের যুগ্ম সম্পাদক জাকারিয়া,

সবাই একসাথে মিলেমিশে হাতে হাত রেখে অংশগ্রহণ করেছেন পথচারীদের উপহার দেওয়ার জন্য ভালোবেসে আন্তরিকতায় সহযোগিতা করেছেন।

ল কলেজ থেকে ভিপি হাসান এবং নেতা আমজাদ ভাই পক্ষ থেকে এবং ল কলেজের সংসদ সদস্যের পক্ষ থেকে অয়ন ওসমান পক্ষ হইতে শ্রদ্ধা জানিয়ে ইভা নিজেই ব্যক্তিগতভাবে এই ঈদ সামগ্রী ঈদের আনন্দ অংশীদার হয়ে আমি প্রচলিত উৎফুল্ল প্রশান্তি মনে করছে দিতে পেরে

৯ এপ্রিল ২৯ রমজান
উপজেলার প্রেসক্লাবের সভাপতি নুর আলম আকান্ত এবং নারী সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি সুমি আক্তার ফাতেমা আক্তার মাহমুদা ইভা জন্য শুভ কামনা করেন এবং পথের শিশুদের জন্য ভালোবাসা ও তাদের ঈদের শুভেচ্ছা প্রকাশ করেন। তার সাথে মনের ভাব বিনিময় প্রকাশ করলেন পথের শিশুদের অসহায় গরিব তাদের সাথে কিছুটা সুন্দর মুহূর্ত এ সময় কাটাতে পেরে এবং তাদের হাসিমাখা মুখটা দেখে অত্যন্ত খুশি মনোভাব প্রকাশ করলেন। উনারা আরো বলেন আমরা যেকোন ভালো কাজে সবসময় পাশে আছি, থাকবো, থাকবো সবসময় ভালো কাজে।

ইভা এ সময় বলেন, আমি আমার সমর্থ অনুযায়ী নিজস্ব ব্যক্তিগতভাবে সম্পূর্ণ নিজস্ব অর্থে কিছু মানুষকে ঈদ উপহার দিতে পারে আনন্দিত। আমি বিভিন্ন সংগঠনে অনেকগুলো সংগঠনে অ্যাড হয়েছি ঈদের অংশীদার বিতরণে হিসাবে পথের শিশুদের গরিব অসহায় লোকেদের পাশে ঈদের আয়োজনে অংশীদার হিসেবে ছিলাম। গত ৮ এপ্রিল আমি তিন জায়গায় আমি নিজস্বভাবে এড হয়েছি৷ ব্যক্তিগতভাবে সর্ব প্রথমে ল কলেজের সটাফদের ঈদের অংশীদার হয় ব্যক্তিগতভাবে ও মায়ের আঁচল কেন্দ্রীয় সংগঠন থেকে ঈদের অংশীদারে যোগ হই এবং আমি নিজে ব্যক্তিগতভাবে ইফতারের পর ৮ এপ্রিল রাত আটটার পর ঈদের আয়োজনে বিতরণ করি। তাছাড়া ব্যক্তিগতভাবে আমার ফ্যামিলিরা করেছে বিভিন্ন জায়গায় বিভিন্ন স্থানে এবং আমাদের এলাকাতে ঈদ উপলক্ষে দিচ্ছে আমার ফ্যামিলি,, সেই সাথে আমিও নিজস্বভাবে আমারদের এলাকার অনেককে ঈদের অংশেদার হয়ে আমাদের বাসায় ঈদ উপলক্ষে পোশাক বদলের টাকা প্রধান করি এবং যাকাত প্রদান করি, এটা আমি প্রতিবছরই করি। আমার জন্য জন্য দোয়া করবেন আমি যেনো এ মানবিক কাজ সবসময় করতে পারি।

আমি নিজেই ব্যক্তিগতভাবে এই ঈদ সামগ্রী ঈদের আনন্দ অংশীদার হয়ে আমি অত্যন্ত উৎফুল্ল এখন প্রশান্তি মনে করছি দিতে পেরে,

গত ৮ ই এপ্রিল রাত আটটার পর নারায়ণগঞ্জ চাষাড়া শহরে
ও নবাব সলিমুল্লাহ সড়কে পথচারীদের মাঝে পাঞ্জাবি, টি শার্ট জামা ও ফ্রক শুভেচ্ছা ঈদ শুভেচ্ছা উপহার হিসেবে দিয়ে থাকেন।
এ সময় তার এই মানবিক ও মহতীকাছে সাথে ছিলেন সাংবাদিক মোঃ শফিকুল ইসলাম আরজু, কবি আদিত্য রুপু, কবি হারুন অর রশীদ সাগর, কবি আবুল কালাম আজাদ ও জাকারিয়া ।

আমার ল কলেজের অধ্যক্ষ প্রিন্সিপাল এডভোকেট সাক্ষ্যওয়াত উনি আমাকে এই বিষয়ে উৎসাহ দেন সাক্ষ্যওয়াত হোসেন ভূঁইয়া প্রতিবারই আমি ওনার কাছে আমার কাজের আগ্রহ প্রকাশ করাতে কৃতজ্ঞতা প্রকাশ করি উনার প্রতি
গত ৮ এপ্রিল৷ সোম বার
আমার সাথে অংশগ্রহণ করেছেন কাব্য ছন্দ সাহিত্য সংস্কৃতি চর্চা বড় ভাই আরজু , মায়ের আঁচল সম্পাদ প্রকাশক কবি হারুনুর রশিদ সাগর, শিশু ও কিশোর মেলা যুগ্ম সম্পাদক জাকারিয়া,
আবুল কালাম আজাদ, উনাদেরকে অনেক অনেক ধন্যবাদ। আমি উনারা আমার সাথে সময় দাওয়াতে হাতে হাতে সহযোগিতা করার জন্য আমার ভালো কাজের পাশে থাকার জন্য এবং আমার কাজটা যাতে সুন্দরভাবে হয় উনারা আমাকে যথেষ্ট সহযোগিতা করেছে বিশেষ করে আরজু ভাইয়ের কথা না বলেই পারি না এবং সাগর ভাই জাকারিয়া আঙ্কেল উনাদের উপর আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাকে সহযোগিতা করার জন্য। আপনারা আমার ভালো কাজের পাশে থেকেছে উনাদেরকে অনেক ধন্যবাদ। সেই সাথে আমার পক্ষ থেকে উনাদের সবাইকে ঈদের শুভেচ্ছা জানালাম। উনাদের ঈদের দিন সুন্দর হোক এবং আমার জন্য দোয়া করবেন দেশবাসীকে সকলকে সুন্দর একটি ঈদের দিন শুভেচ্ছা জানাচ্ছি, সুন্দর সময় যেন সবার কাটে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST