1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপির ভারাটিয়া খুনি মফেজ ও তার সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন ও অবস্থান কর্মসূচি। - দৈনিক সংবাদের কাগজ
২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| রবিবার| রাত ৮:৫০|

সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপির ভারাটিয়া খুনি মফেজ ও তার সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন ও অবস্থান কর্মসূচি।

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, জানুয়ারি ২৫, ২০২৪,
  • 12 Time View

ফাতেমা আক্তার মাহমুদ ভাই স্টাফ রিপোর্টার ঢাকা ঃ
জাতীয় প্রেসক্লাব কার্যালয়ে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধার পরিবার কর্তৃক আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়-

প্রিয় সাংবাদিক ভাই ও বোনেরা,বক্তব্যের শুরুতে আমি গভীর শ্রদ্ধাভরে স্মরণ করছি স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে।শ্রদ্ধার সাথে স্মরণ করছি জাতীয় চার নেতাকে।শ্রদ্ধার সাথে স্মরণ করছি আগস্টের সেই কালরাতে ঘাতকের নির্মম বুলেটে প্রাণ দিয়েছেন যারা, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, ছোট্ট নিষ্পাপ শিশু শেখ রাসেলসহ পনেরোই আগস্টের সকল শহীদের।শ্রদ্ধাভরে স্মরণ করছি একাত্তরের ত্রিশ লক্ষ বীর শহীদ ও দুই লক্ষ বীরাঙ্গনা মা বোন দেরকে যাদের রক্তের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি।শ্রদ্ধার সাথে স্মরণ করছি আমার বাবা বীর মুক্তিযোদ্ধা শাহজাহান মাতুব্বর এবং অন্যান্য সকল বীর মুক্তিযোদ্ধাদের কে।

প্রিয় সাংবাদিক ভাই ও বোনেরা আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে, গত ১লা নভেম্বর ২০২৩ বুধবার সকাল ১১টায় ৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচায় অবস্থিত বাংলাদেশ ক্রাইম রিপোর্টস এসোসিয়েশন (ক্র্যাব) কার্যালয়ে মাদারীপুরে সাবেক নৌ-পরিবহন মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপির নাম ব্যবহার করে স্থানীয় সন্ত্রাসী মফেজ কর্তৃক জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা শাহজাহান মাতুব্বরের বীর নিবাস নির্মাণে বাধা প্রদান, চাঁদা দাবি এবং অস্ত্র দিয়ে বীর মুক্তিযোদ্ধার পরিবারের উপর সন্ত্রাসী হামলার ঘটনার প্রতিবাদ ও হামলাকারী সিরিয়াল কিলার মফেজ ও তার সন্ত্রাসী বাহিনী কে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে ভুক্তভোগী আমি মোঃ শাহিন মাতুব্বর একটি সাংবাদিক সম্মেলন করি।উক্ত সংবাদ সম্মেলনের পরিপ্রেক্ষিতে সন্তাসী মফেজ আমার বিরুদ্ধে উক্ত স্থানে ৩রা নভেম্বর ২০২৩ শুক্রবার একটি সাংবাদিক সম্মেলন করে যার বিষয়বস্তু ছিল-“বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি -এর নামে মিথ্যা বানোয়াট, উদ্দেশ্য প্রণোদিত ও বিভ্রান্ত মূলক সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন”।

প্রিয় সাংবাদিক ভাই ও বোনেরা উক্ত সংবাদ সম্মেলনে যে সব মিথ্যা ভিত্তিহীন বিষয় তুলে ধরেছে আমি তার কিছু প্রমান আপনাদের মাধ্যমে দেশবাসীর কাছে তুলে ধরছি এবং আমার সংবাদ সম্মেলন যে দুটি বিষয় বলেছিলাম তা হচ্ছে –
এক, সন্ত্রাসী মফেজ শাজাহান খান এমপি মহোদয়ের বাসায় থাকে, তার নাম ব্যবহার করে বিভিন্ন ধরনের অপকর্ম করে।

দুই হচ্ছে সন্ত্রাসী মফেজ একজন সিরিয়াল কিলার দাগি আসামী। এখানে কোন ভাবেই আমি -“বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি মহোদয়ের নামে মিথ্যা বানোয়াট, উদ্দেশ্য প্রণোদিত ও বিভ্রান্তমূলক কোন কথা বলিনি।উক্ত সংবাদ সম্মেলনে আমি হুবহু সন্ত্রাসীদের মুখের কথা তুলে ধরেছি।আমি সম্পূর্ণ সত্য বিষয় তুলে ধরেছি। অপর দিকে সন্ত্রাসী মফেজ যা বলেছে তা ১০০% মিথ্যা বলেছে। আমি তারি প্রমান সাংবাদিক ভাই ও বোনেদের মাধ্যমে দেশবাসীর কাছে তুলে ধরছি।- এক, সন্ত্রাসী মফেজ শাজাহান খান এমপি মহোদয়ের বাসায় থাকে এটা সন্ত্রাসী মফেজ তার সংবাদ সম্মেলনে শিকার করেছে তার মানে আমি সত্য বলেছি। শাজাহান খান এমপি তাকে বাসায় রেখেছে মানুষ খুন আর চাঁদাবাজি করার জন্য এটা সন্ত্রাসী মফেজের মুখের কথা, আমি নিজ থেকে কিছু বলি নাই।

দ্বিতীয় তো সন্ত্রাসী মফেজ বলেছে বাংলাদেশের কোন থানায় তার নামে কোন মামলা নাই।এ বিষয় টা মিথ্যা প্রমাণের আগে আর কিছু বিষয় দেশ বাসীর সামনে তুলে ধরতে চাচ্ছি তারপর মামলার বিষয় টা প্রমাণসহ তুলে ধরছি।

১।সন্ত্রাসী মফেজ সংবাদ সম্মেলনে বলেছে বীর নিবাস নির্মাণের বিষয় টা পারিবারিক সমস্যা। আপনাদের অবগতির জন্য জানাচ্ছি প্রথমত মফেজ আমার আপন চাচা না, তার মানে এই বিষয়টা কোন ভাবেই পারিবারিক বিষয় না, এমন কি বংশগত ও না।যদি বংশগত হত তাহলে সে পারিবারিক সমস্যা বলতো-না ।পুর বিষয়টা ভিন্ন খাতে নেওয়ার জন্য সে মিথ্যাচার করে যাচ্ছে।

২।সন্ত্রাসী মফেজ সংবাদ সম্মেলনে বলেছে মাহাবুব হাসান লিপন এবং কবির আমার চাচাতো ভাই আমি তাদের কে সন্ত্রাসী বলে উল্লেখ করেছি এবং আর ১০/১৫জন কে।প্রিয় দেশ বাসি- মাহাবুব হাসান লিপন এবং কবির ভাইয়ের নাম আমি কোথাও বলিনি এমন কি আমি যাদের কে আসামী করেছি তাদের মধ্যে লিপন এবং কবির ভাই এর নাম নেই এবং উক্ত ঘটনায় কোন অভিযোগ করা হয়নি তাদের নামে।প্রমান স্বরূপ আপনাদের সামনে আমি উক্ত ঘটনায় দায়েরকৃত মামলার নথি প্রকাশ করছি।এতে প্রমাণিত হয় সন্ত্রাসী মফেজ যা বলেছে তা ১০০% মিথ্যা বলেছে।

বাকি ১০/১৫ জনের কথা বলা হয়েছে যারা আমার বংশের।কিন্তু প্রকৃত সত্য হচ্ছে তারা কেই আমার বংশের না।প্রমাণ স্বরূপ আমি আমার বংশের পাঁচ প্রজন্ম অর্থাৎ প্রায় তিনশত বছরের ইতিহাস তুলে ধরছি।আপনেরা এর সত্যতা যাচাই করতে পারেন।এ থেকে আবারো প্রমাণিত হয় ১০০ তে ১০০% মিথ্যা কথা বলছে সন্ত্রাসী মফেজ ।

৪।সন্ত্রাসী মফেজ শিকার করেছে সে শাজাহান খান এম,পির বাসার থাকে, যে কথাটা আমিও জোর গলায় বলেছি।এখানে থাকে বলেই শাজাহান খান এমপির মহোদয়ের নাম ব্যবহার করে সন্ত্রাসী মফেজ যা ইচ্ছে তাই করে, যে কোন ধরনের অপরাধ করতে সাহস পায় এবং দীর্ঘদিন যাবত বিভিন্ন অপরাধ নির্দ্বিধায় করে যাচ্ছে যার কিছুই হয়তো শাজাহান খান এমপি চাচা জানেন’ই না তাই হয় তো সে বিশ্বাস করতে পারছে না তার নামে সন্ত্রাসী মফেজ চাঁদা দাবি করে যাচ্ছে দীর্ঘদিন যাবত।

৫।সন্ত্রাসী মফেজ বলেছে শাজাহান খান এমপি মহোদয়ের বাড়িতে ছোট্ট একটি টিনের ঘরে সামান্য কিছু টাকার বিনিময় ভাড়া থাকে এটা কি বিশ্বাস করার মতো কথা?? আমি সাংবাদিক ভাই ও বোনেরা মাধ্যমে দেশ বাসির কাছে জানতে চাই আপনারা কি এই কথা বিশ্বাস করেন ?? শাজাহান খান এমপি মহোদয়ের কি এমন দিন আইছে সামান্য কয়টা টাকার জন্য ছোট একটা টিনের ঘর ভাড়া দিতে হবে ??তাও আবার একজন দাগি আসামী কে?আমি এটা বিশ্বাস করিনা।এই কথার মাধ্যমে সন্ত্রাসী মফেজ আমার পিতৃ সমতুল্য শ্রদ

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST