1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ খাদ্যসামগ্রী পেল নগরীর ৭০ জন দৃষ্টি প্রতিবন্ধী - দৈনিক সংবাদের কাগজ
২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| বুধবার| সন্ধ্যা ৭:৩০|

প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ খাদ্যসামগ্রী পেল নগরীর ৭০ জন দৃষ্টি প্রতিবন্ধী

Reporter Name
  • Update Time : রবিবার, মার্চ ১৩, ২০২২,
  • 57 Time View

জাকির হোসেন রাজশাহী প্রতিনিধি-
রাজশাহী জেলা প্রশাসনের আয়োজনে নগরীর ৭০ জন দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে প্রধানমন্ত্রী’র উপহার স্বরূপ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার (১৩ মার্চ) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক আব্দুল জলিল।
খাদ্য সামগ্রীর মধ্যে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১ কেজি চিনি, ২ কেজি চিড়া, ১ লিটার সুয়াবিন তেল ও এক প্যাকেট নুডুলস সহ জনপ্রতি সাড়ে ১৬ কেজি খাদ্য সামগ্রী বিতরণ করেন।এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী, জেলা প্রশাসনের ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা সুমন চৌধুরী সহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ খাদ্যসামগ্রী বিতরণকালে জেলা প্রশাসক আব্দুল জলিল বলেন, করোনাকালীন সময়ে দৃষ্টি প্রতিবন্ধীরা মানবেতর জীবনযাপন করছেন। সমাজের পিছিয়ে পড়া দৃষ্টি প্রতিবন্ধী সম্প্রদায়ের কষ্টের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী তাদের জন্য এক মাসের খাদ্য সামগ্রী পাঠিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় দিয়েছেন দেশে একজন মানুষও যেন ক্ষুধার্ত না থাকে। তাই সমাজের বিভিন্ন স্তরের মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। রাজশাহী জেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্যসামগ্ৰী বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানান তিনি।জেলা প্রশাসক আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বদাই সাধারণ মানুষের জন্য চিন্তা করেন। কিভাবে অসহায় দরিদ্র জনগোষ্টির জন্য কিছু করা যায়। অসহায় দরিদ্র জনগোষ্ঠির জন্য প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল থেকে বিভিন্ন সময় নানা রকম সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। সাধারণ মানুষও খুব খুশি, তারা প্রধানমন্ত্রীর জন্য প্রাণ ভরে দোয়া করেন।জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান বলেন, জেলা প্রশাসক আব্দুল জলিল মহোদয় দৃষ্টি প্রতিবন্ধী বান্ধব মানুষ। তিনি করোনা কালীন সময়ের শুরু থেকে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দৃষ্টি প্রতিবন্ধীদের আর্থিক ও খাদ্য সামগ্রী সহায়তা দিয়ে যাচ্ছেন। আজকে জেলা প্রশাসকের মাধ্যমে এক মাসের খাদ্য সামগ্রী পেলাম। আমরা জননেত্রী শেখ হাসিনা ও জেলা প্রশাসক মহোদয়ের দীর্ঘায়ু কামনা করি।
জাকির হোসেন, রাজশাহী।
তারিখঃ১৩/০৩/২০২২
মোবাঃ০১৭৭৬৯২০৬৪৮।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST