1. admin@dainiksangbaderkagoj.com : admin :
  2. mahadihasanchamak@gmail.com : Azizul islam : Azizul islam
EVERYDAY FASHION এর নতুন শাখা উদ্বোধন - দৈনিক সংবাদের কাগজ
৯ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ২৬শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| রবিবার| সকাল ৯:৫৯|

EVERYDAY FASHION এর নতুন শাখা উদ্বোধন

ফাতেমা আক্তার মাহমুদা ইভা রিপোর্টার নারায়ণগঞ্জ :
  • Update Time : রবিবার, ফেব্রুয়ারি ১১, ২০২৪,
  • 15 Time View

আলমাস পয়েন্ট শপিং সেন্টার (লেভেল4)৫৯বিবি.রোড,২ নং রেলগেইট নারায়ণগঞ্জ আজ ১০ শনিবার ২০২৪ ফেব্রুয়ারি সকাল ১১ টায়
EVERYDAY FASHION এর আরও একটি নতুন শোরুম উদ্বোধন করে সর্বপ্রথম মহান আল্লাহর নামে বিসমিল্লাহ বলে অনুষ্ঠান শুরু করা হয়। মিলাদ মোনাজাত ও দোয়া করা হয়। এরপর কেক ওফিতা কেটে উদ্বোধন অনুষ্ঠানের আনুষ্ঠানিক কার্যক্রম করা হয়।৷ এখানে বিশেষ একটি দৃশ্য লক্ষ্য করা যায় অনুষ্ঠনটি শেষ হতে না হতেই প্রথম দিনেই ক্রেতাদের ভিড় প্রচুর লক্ষ্য করা যায়।৷

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন EVERYDAY FASHION এর প্রতিষ্ঠাতা পরিচালক আনিসুর রহমান রুবেল আমাদের এই দ্বিতীয় শাখার বিশাল উদ্বোধনী অনুষ্ঠানে থাকছে এক টাকায় একটি পণ্য শর্ত প্রযোজ্য। সাথে আরও থাকছে প্রতিটি পণ্যে ২৫ পার্সেন্ট পর্যন্ত ছাড় নির্দিষ্ট সময় পর্যন্ত। আমাদের নতুন শাখা থেকে যেকোনো একটি পণ্য কিনতে হবে। একটি পণ্য কিনে লটারিতে নাম যোগ করতে হবে। সেখান থেকে প্রতিদিন ১০ জনকে বিজয়ী ঘোষণা করা হবে। বিজয়ীদের জন্য থাকবে এক টাকায় একটি পোশাক নির্দিষ্ট পণ্য। আমাদের প্রধান শাখার ঠিকানা প্যারাডাইস টাওয়ার ৩৭/৩৮ডি আই টি প্লট বালুর মাঠ, চাষাড়া নারায়ণগঞ্জ। ফেইসবুক পেইজে প্রতিদিন লাইভে বিজয়ী ঘোষণা করা হবে। অফারটি চলবে শুধুমাত্র ১০/ ১৫ই ফেব্রুয়ারি পর্যন্ত। প্রতিটি পণ্যে চলবে ২০% পর্যন্ত ছাড়। আমাদের নতুন শাখায় শিশু বৃদ্ধ ছেলে মেয়ে যুবক-যুবতী জন্য প্রতিটি পণে ২৫ পার্সেন্ট ছাড় দেওয়া হবে। আনিসুর রহমান রুবেল আরো বলেন EVERYDAY FASHION এর পক্ষ থেকে সবাইকে সরাসরি শো রুমে এসে কেনাকাটা করার জন্য আমন্ত্রণ রইল কেনাকাটা করলে অবশ্যই আপনাদের সাশ্রয় হবে আমি আশাবাদী। আমাদের নতুন ও দ্বিতীয় শাখার ঠিকানা। আলমাস পয়েন্ট শপিং সেন্টার (লেভেল4)৫৯বিবি.রোড,২ নং রেলগেইট নারায়ণগঞ্জ।
এ সময় উপস্থিত ছিলেন গণ্য মান্য ব্যক্তিবর্গ আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব শুভাকাঙ্ক্ষী প্রমূখ । এ সময় আরও উপস্থিত ছিলেন EVERYDAY FASHION এর প্রতিষ্ঠাতা পরিচালক আনিসুর রহমান রুবেলের স্বনামধন্য পিতা, আলহাজ্ব মোহাম্মদ রুহুল আমিন কুদ্দুস, তিনি বলেন আমি একজন সফল পিতা রুবেল একজন সৎ এবং সফল ব্যবসায়ী।এবং দানশীলও বটে সে সবসময় অসহায় হতদরিদ্র মানুষের পাশে আছে থাকবে ইনশাল্লাহ। মহান আল্লাহর দরবারে আমি দোয়া করি। এবং আমি উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি আমার ছেলেদের জন্য।
ভবিষ্যতে যেন এগিয়ে যেতে পারে আরো সাফল্য অর্জন করতে পারে দেশের জন্য কিছু করতে পারে।

Please Share This Post in Your Social Media

One thought on "EVERYDAY FASHION এর নতুন শাখা উদ্বোধন"

  1. Bentley4263 says:

    Мадонна, икона поп-музыки и культурного влияния, продолжает вдохновлять и поражать своей музыкой и стилем. Её карьера олицетворяет смелость, инновации и постоянное стремление к самовыражению. Среди её лучших песен можно выделить “Like a Prayer”, “Vogue”, “Material Girl”, “Into the Groove” и “Hung Up”. Эти треки не только доминировали на музыкальных чартах, но и оставили неизгладимый след в культурной и исторической панораме музыки. Мадонна не только певица, но и икона стиля, актриса и предприниматель, чье влияние простирается далеко за рамки музыкальной индустрии. Скачать mp3 музыку 2024 года и слушать онлайн бесплатно.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Calendar

Calendar is loading...
Powered by Booking Calendar
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া, নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি, কপিরাইট 2022 ইং দৈনিক আলোকিত বশিশাল এর সকল স্বত্ব সংরক্ষিত।
ভুল তথ্যর জন্য সেই তথ্য দাতাই দায়ী থাকবে, কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকবে না।
Theme Customize BY BD IT HOST